ইনুকে মন্ত্রিসভা থেকে বের করে দেওয়ার দাবি, ওলামালীগের

মন্ত্রিসভা থেকে হাসানুল হক ইনুকে বের করে দেওয়ার দাবি জানিয়েছেন আওয়ামী ওলামালীগ। ৬ মে শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আওয়ামী ওলামালীগ আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানান ওলামালীগের সভাপতি মাওলানা আখতার হুসাইন বিন বুখারী।

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি বঙ্গবন্ধুর কন্যা। আপনি দেশের মানুষের সেন্টিমেন্ট বোঝেন। এ জন্যই আপনি জননেত্রী। আর তাই জাসদ নেতা ইনুকে মন্ত্রিসভা থেকে বের করে দেন। ওদের আর নৌকায় উঠতে দেওয়া যাবে না। তিনি আরও বলেন, স্বাধীনতা উত্তর জাসদীয় ষড়যন্ত্র আবার নতুন করে শুরু হয়েছে। আলেম ও ইসলামী অনুভূতিতে আঘাত দিয়ে ইনুরা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে। এরা আওয়ামী লীগের ভোট ব্যাংক নষ্ট করতে চায়। তাই এদেরকে এখনই মন্ত্রিসভা থেকে বাদ দেওয়া হোক।

ড. সনজীদাকে গ্রেফতারের দাবি জানিয়ে তিনি আরও বলেন, ‘সংস্কৃতির জন্য নতুন করে স্বাধীনতা সংগ্রাম করতে হবে’ ড. সনজীদা খাতুনের এ বক্তব্য মহান স্বাধীনতা সংগ্রাম তথা মহান মুক্তিযুদ্ধের চেতনার বিরোধী। মানববন্ধনে আরও বক্তব্য দেন- ওলামা লীগের সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ শরিয়তপুরী, হাফেজ মাওলানা মোহাম্মদ আবদুস সাত্তার, মাওলানা হাবিবুল্লাহ রূপগঞ্জী, মাওলানা মোহাম্মদ শওকত আলী, মাওলানা মুজিবুর রহমান চিশতী প্রমুখ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন