আমরা হাওরের মানুষে পাশে আছি সবসময় পাশে থাকবো – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বন্যা কবলিত হাওর এলাকার মানুষের দুর্দশা দেখতে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা হাওরের মানুষে পাশে আছি সবসময় পাশে থাকবো । আজ সকালে সুনামগঞ্জের শাল্লায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি স্থানীয় শাহেদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করে।

আজ এ বিদ্যালয় মাঠেই বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন প্রধানমন্ত্রী। এছাড়া তিনি দুর্দশার কথা শুনতে কৃষকদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হবেন। পরে প্রধানমন্ত্রীর স্থানীয় বন্যাকবলিত যাত্রাপুর গ্রাম পরিদর্শনের কথা রয়েছে। এছাড়া শাল্লায় উপজেলার পদস্থ কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের কথা রয়েছে।

বিকালে ঢাকায় ফিরে আসেন প্রধানমন্ত্রী। এর আগে ২০০১ সালের জাতীয় নির্বাচনের পূর্বে নির্বাচনী প্রচারণায় শাল্লা এসেছিলেন শেখ হাসিনা। দীর্ঘ ১৬ বছর পর আবারো হাওর এলাকার দুর্দশা দেখতে তিনি শাল্লায় পৌঁছেছেন।

কয়েক দিনের টানা বর্ষণ ও আকস্মিক বন্যায় উত্তর-পূর্বাঞ্চলের ব্যাপক এলাকা প্লাবিত হয়েছে। ফলে এলাকার উঠতি বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে। বন্যায় সুনামগঞ্জ, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, নেত্রকোনা এবং ব্রাক্ষণবাড়িয়া জেলায় ব্যাপক ক্ষতি হয়েছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন