ময়মনসিংহে পুলিশের ৪৭ তম টিআরসি’র শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় পুলিশের ৪৭ তম টিআরসি ব্যাচের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) উদ্যোগে পিটিসি টাঙ্গাইলের সংযুক্ত প্রশিক্ষণ কেন্দ্র ২ এপিবিএন মাঠে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পিপিএম।

২এপিবিএন এর অধিনায়ক(এসপি) মোহাম্মদ নজরুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি আ্যাডভোকেট জহিরুল হক খোকা, শহীদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ খান মোঃ সালাহউদ্দিন কায়জার, মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়ন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এবিএম শামসুজ্জামান প্রমুখ।

ময়মনসিংহে পুলিশের ৪৭ তম টিআরসি’র শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিতউল্লেখ্য ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নের তত্ত্বাবধানে ২৬৮জন টিআরসি প্রশিক্ষণ গ্রহন করেন। তাদের মধ্যে প্রথম চার জনকে পদক বিতরণ করা হয়। অনুষ্ঠানে টিআরসিদের মধ্যে শ্রেষ্ঠ ও চৌকস টিআরসি মোঃ জাফর ইকবালকে পদক তোলে দেন প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পিপিএম।

এছাড়াও  প্রশিক্ষণে একাডেমিক বিষয়ে প্রথম অধিকারী সৈয়দ আলী, পিটি’তে রাশিদুল ইসলাম, প্যারেডে মোঃ এনামুল হক, মাসকেট্রিতে ইমরান হোসাইনকে পদক প্রদান করা হয়। পদক বিতরণ শেষে সহকারী পুলিশ সুপার পরিতোষ চন্দ্র দে এর নেতৃত্বে টিআরসি কুচকাওয়াজ প্রদর্শন করে।

এ সময় প্রধান অতিথি ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পিপিএম বলেন সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও পুলিশ বাহিনীর সেবার মান উন্নয়ন ও এর আধুনিক করণের লক্ষ্যে বর্তমান গণতান্ত্রিক সরকার মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে যে ধরনের কার্যক্রম হাতে নিয়েছেন তা পুলিশ বিভাগের সক্ষমতা বৃদ্ধিতে নতুন মাত্রা যোগ করেছে। ফলে ভবিষ্যতে জনগণের সেবার মান অনেকাংশে বৃদ্ধি করা সম্ভব। টিআরসিদের উদ্দেশ্যে তিনি বলেন প্রশিক্ষণের মাধ্যমে যে জ্ঞান অর্জন করেছেন তা সমাজ ও দেশের কল্যাণে সুবিবেচনা প্রসূত প্রয়োগ ঘটাবেন। আপনাদের সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতা পুলিশ বাহিনীর ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করবে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন