মুক্তাগাছায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান

সাবেক রাষ্ট্র নায়ক হুসাইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত ও এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তির উন্নয়ন কার্যক্রমে মুগ্ধ হয়ে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন। আজ শনিবার সন্ধ্যায় ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বাঁশাটি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মিনারা খাতুন, সাবেক ইউপি সদস্য খুরশেদ আলম, বিএনপি নেতা সিরাজ পাঠানসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, ময়মনসিংহ-৫, মুক্তাগাছা আসনের এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয়পার্টিতে যোগদান করেন। এ সময় তিনি নব যোগদানকারীদের গলায় ফুলের মালা পড়িয়ে তাদের বরণ করে নেন।

মুক্তাগাছায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী জাতীয়পার্টিতে যোগদান

প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন জাতীয় পার্টির নয় বছরের শাসন আমলে যে পরিমাণ উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারই তার ধারে কাছেও যেতে পারে নাই। তিনি বলেন এ সকল উন্নয়ন যদি কথা বলতে পারতো তাহলে এদেশের মানুষ জাতীয় পার্টি ছাড়া অন্য কোন দল করতো না। জাতীয় পার্টি ইসলামী মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল দেশের কল্যাণে কাজ করে। আজ ময়মনসিংহের মুক্তাগাছা বাশাঁটি ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা ও বিভিন্ন রাজনৈতিক দল থেকে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন নির্বাচিত হওয়ার পর থেকে মুক্তাগাছায় ১০২ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। আগামী নির্বাচনের আগে মুক্তাগাছা থেকে ফুলবাড়ীয়া সড়কসহ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের মূল সড়ক পাকা করে দেওয়া হবে।
স্থানীয় রামভদ্রপুর বাজার প্রাঙ্গণে বাঁশাটি ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি শামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়পার্টি ময়মনসিংহ জেলার সহ-সভাপতি এড. রফিকুল ইসলাম বাবুল, মুক্তাগাছা উপজেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক শামসুদ্দিন আহমেদ মাস্টার, জাতীয়পার্টির নেতা আতাউর রহমান লেলিন, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আকন্দ, জসিমউদ্দিন মাস্টার, মাহবুবুল আলম ফকির, শরীফুল ইসলাম বিপ্লব, আহসান হাবিবুল্লাহ, মিজানুর রহমান, মুঞ্জুরুল হক মঞ্জু, হাবিবুর রহমান হবি, মুক্তার হোসেন, তরুণ আহমেদ প্রমুখ। সভায় জাতীয়পার্টির পাশাপাশি জাতীয় মহিলাপার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক অংশ গ্রহন করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন