শাকিব খানের বিরুদ্ধে মামলা করা হবে, সময় মাত্র ৭ দিন

দেশীয় ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে চলচ্চিত্র পরিচালক সমিতি। বৃহস্পতিবার শাকিবকে উকিল নোটিশ পাঠানো হবে। ৭ দিনের মধ্যে যদি তিনি সন্তোষজনক জবাব দিতে না পারেন তাহলে শাকিবের বিরুদ্ধে মামলা করা হবে।

বললেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। বৃহস্পতিবার দুপুরে মুঠোফোনে খোকন বলেন, শাকিবের ব্যক্তিগত সমস্যার কারণে তিনি পরিচালকদের এভাবে অভিযুক্ত করতে পারেন না। এই পরিচালকরাই শিল্পীদের তৈরি করেন। শাকিবের এরকম কথা পরিচালকদের অস্তিত্বে আঘাত করেছে।

সম্প্রতি শাকিব খান বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছেন, এখন যেহেতু বেশি সিনেমা হচ্ছে না, তাই বেকার লোকের সংখ্যাও একটু বেশি। পরিচালক সমিতির তালিকা দেখবেন, অনেক পরিচালক। তারা এফডিসিতে আড্ডাও মারছেন। কিন্তু কাজ করছেন কতজন? প্রযোজকের ক্ষেত্রেও দেখবেন একই অবস্থা। শিল্পীদের ক্ষেত্রেও তা-ই। অনেক শিল্পী তো নিবন্ধিত আছেন, কাজ করছেন কতজন?

গণমাধ্যমে পরিচালক, প্রযোজক ও শিল্পীদের নিয়ে শাকিবের এমন মন্তব্য অনেকে ভালোভাবে নেননি। দেরিতে পদক্ষেপ নেয়ার ব্যাপারে বদিউল আলম খোকন বলেন, এই সিদ্ধান্ত কারো একার না। শাকিবের এমন মন্তব্যের পর পরিচালক সমিতির সদস্যদের পক্ষ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, শাকিব যেহেতু জাতীয় দৈনিকে বক্তব্য দিয়েছেন তাকে দৈনিকের মাধ্যমে অথবা পরিচালক সমিতিতে এসে কারণ দর্শাতে হবে। এর আগে চিত্রনায়ক রিয়াজ বিতর্কিত মন্তব্য করায় তার ব্যাপারেও এমন কঠোর সিদ্ধান্ত নিয়েছিল পরিচালক সমিতি। পরে অবশ্য রিয়াজ পরিচালক সমিতিতে এসে ক্ষমা চান।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন