মুম্বাই ইন্ডিয়ানসের কাছে ৬ উইকেটে হারল গুজরাট লায়ন্স

গুজরাট লায়ন্সকে হারিয়ে আইপিএলে পরপর চার ম্যাচে জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। এদিন প্রথমে ব্যাট করে গুজরাট ২০ ওভারে ১৭৪/৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২ বল বাকি থাকতে মুম্বাই ৬ উইকেটে ম্যাচ জেতে। রোহিত শর্মা ৪০ রানে অপরাজিত থাকেন।

এদিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করতে নেমে গুজরাটের শুরুটা অবশ্য ভালো হয়নি। ইনিংসের দ্বিতীয় বলে মিচেল ম্যাকক্লেনেঘনের বলে আউট হয়ে ফেরেন ডোয়েন স্মিথ (০)। তিন নম্বরে নামা সুরেশ রায়নাকে সঙ্গে নিয়ে ব্রেন্ডন ম্যাককুলাম ইনিংস গড়ে তোলেন।

রায়না ২৮ রান করে ফিরে যান। এরপরে নামেন তরুণ ক্রিকেটার ইশান কিষান মাত্র ১১ রান করেন। ম্যাককুলাম ৪৪ বলে ৬৪ রানের অনবদ্য ইনিংস খেলেন। এরপর ইনিংসের হাল ধরেন দীনেশ কার্তিক। তার ২৬ বলে ৪৮ রানে ইনিংস ও শেষদিকে জেসন রয়ের ৭ বলে ১৪ রানে ভর করে ২০ ওভারে ১৭৬/৪ অবস্থায় শেষ করে গুজরাট।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বাই ইনিংসের দ্বিতীয় বলে পার্থিব প্যাটেলের উইকেট হারায়। তবে জশ বাটলারকে সঙ্গে নিয়ে মুম্বাইকে ফের একবার শক্ত ভিতের উপরে দাঁড় করান তরুণ ক্রিকেটার নীতীশ রানা। বাটলার ২৬ ও রানা ৫৩ রানের অনবদ্য ইনিংস খেলেন। এরপরে কায়রন পোলার্ড ২৩ বলে ৩৯ রান করে আউট হলেও রোহিত শর্মা (৪০ রানে অপরাজিত) মুম্বাইকে জয়ী করে মাঠ ছাড়েন। এই জয়ে মুম্বাই ইন্ডিয়ান্স।তালিকায় আবার শীর্ষে উঠে এল।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন