ঘরের ছেলে ঘরে ফিরে এলেই আবার মুক্তাগাছা জাতীয় পার্টির ঘাঁটি হবে : সালাহউদ্দিন মুক্তি এমপি

ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের এমপি, জাতীয় পার্টি নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন, নেতৃত্ব শূন্যতার কারনে একসময়কার জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিচিত মুক্তাগাছা এলাকা আমাদের কার্যক্রম ঝিমিয়ে পড়েছিল। ঘরের ছেলে ঘরে ফিরে এলেই আবার মুক্তাগাছা জাতীয় পার্টির ঘাঁটি হয়ে যাবে।

আজ রবিবার দিনব্যাপি মুক্তাগাছা উপজেলার প্রত্যন্ত গ্রাম বাঁশাটি চরপাড়া এলাকা গণসংযোগ ও সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, যারা এক সময় পল্লী বন্ধুর আদর্শকে ভালবেসে জাতীয় পার্টি করতেন ৯০ এর পর নেতৃত্ব শূন্যতার জন্য অন্য দলে চলে গিয়েছিলেন তারা ফিরে আসুন। এবং পরবর্তি প্রজন্মদের পল্লী বন্ধুর উন্নয়নের রাজনীতি সম্পর্কে অবগত করুন, অবশ্যই এ প্রজন্ম পল্লী বন্ধুকে ভালবেসে জাতীয় পার্টির ছায়াতলে আসবেন। কারন স্বাধীনতার পর পল্লী বন্ধুর ৯ বছরের শাসন আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের আমলে তা হয়নি। তিনি কখনো হিংসা বিদ্বেষ হানাহানির রাজনীতি পছন্দ করেন না। তাঁর একটাই লক্ষ্য ছিল ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের উন্নয়ন।

আজ দুপুরে বাঁশাটি চরপাড়া বালিকা দাখিল মাদ্রাসা ও ৪০নং চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন ও এলাকার মানুষের খোঁজখবর নেন।পরে চরপাড়া বালিকা দাখিল মাদ্রাসায় সুধী সমাবেসে প্রধান অতিথি হিসাবে যোগ দেন। আনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব আলাউদ্দিন মাস্টার। বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন আহমেদ মাষ্টার, জাতীয় পার্টির নেতা আতাউর রহমান লেলিন, মাহবুবুলআলম ফকির, ভিপি আমজাদ হোসেন আকন্দ, মির্জাআবুল কালাম, মিজানুর রহমান, আহসান হাবিবুর, শামছুল হক, এলাকাবাসীর পক্ষে আলহাজ্ব আবু হানিফ মাস্টার প্রমূখ।

অনুষ্ঠানে এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে তিনি স্কুল ও মাদ্রাসাগামী ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকাবাসীর চলাচলের রাস্তা সংস্কার, মাদ্রাসার অবকাঠামো উন্নয়নে দ্রুত সময়ে আর্থিক সহযোগিতাসহ সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। একইসঙ্গে তিনি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের অধিকতর আন্তরিক হওয়ার আহ্বান জানান। এ সময় বালিকা দাখিল মাদ্রাসার সুপার মতিউর রহমান সহ সকল শিক্ষক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা খাতুন সহ অপর শিক্ষক সহ এলাকার বিপুল সংখ্যক জনগন উপস্থিত ছিলেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন