ময়মনসিংহে তিন’শ টাকার জন্য প্রাণ গেল যুবকের

ময়মনসিংহে তিন ‘শ টাকার জন্য ছুরিকাঘাতে খুন করা হয়েছে মনিরুল ইসলাম (২৫) নামে এক ইটভাটার শ্রমিককে।

এ সময় আহত হয়েছেন রফিকুল ইসলাম নামে আরো এক শ্রমিক।আহত শ্রমিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে । গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার বিদ্যাগঞ্জ এলাকার পুটিয়ালি গ্রামে এ হত্যাকান্ডের ঘটে।

এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ নিহতের পিতা নজরুল ইসলামের উদ্ধৃতি দিয়ে জানায়, পাশ্ববর্তী ওলিপুর গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওই শ্রমিককে ছুরি মেরে হত্যা করেছে।

এদিকে মনিরুলের পিতা জানান, তার ছেলে মনিরুল এবং পাশ্ববর্তী ওলিপুর গ্রামের সোহরাব উদ্দিন একই এলাকার একটি ইটভাটায় তিন শত টাকা বেতনে শ্রমিকের কাজ করতেন। ক’দিন আগে সোহরাব উদ্দিন ইটভাটায় কাজ না করেই মনিরুলের কাছে বেতন দাবী করে। কিন্তু মঙ্গলবার রাতে চাপের মুখে মনিরুল কে টাকা দিতে বাধ্য করে সোহরাব।

এ নিয়ে সোহরাবের ছেলের সাথে কথাকাটির এক পর্যায়ে হাবিবুর ধারালো ছুরি দিয়ে হামলা চালায় মনিরুলের ওপর।এতে ঘটনাস্থলেই মারা যায় মনিরুল।এ সময় আহত হয় রফিকুল নামে আরো এক শ্রমিক।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ওই সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান কামরুল।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন