শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব না: অপু বিশ্বাস (ভিডিও)

দেশের খ্যাতিমান চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অনেক অভিযোগ করলেও আইনি পদক্ষেপ নেবেন না বলে জানান চিত্রনায়িকা অপুবিশ্বাস সোমবার রাতে রাজধানীর নিকেতনে নিজের বাসায় অপু সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি এখনও শাকিবের ভালো চাই, ভবিষ্যতেও শাকিবের ভালো চাইব। কারণ সে আমার স্বামী। সবচেয়ে বড় কথা সে আমার বাচ্চার বাবা। সবাই সবার পরিবারের ভালো চায়। আমিও আমার পরিবারের ভাল চাই। তাই শাকিবের বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ নেব না।

শাকিব খানের পুত্র আব্রাহাম খান জয়

দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর সোমবার হঠাৎ একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে অপু বলেন, শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। শুধু তাই নয়, তাদেরএকটি সন্তান আছে, তার নাম আব্রাহাম খান জয়। তার এই খবরে অনেকে যেমন চমকে গেছেন, তেমনি প্রশ্নের পর প্রশ্ন ছুড়ে দিয়েছেন তার সামনে।

শাকিব খান এ বিষয়ে কিছু বলার আগেই উল্টো প্রশ্ন ছুড়ে দেন, ‘অপু কে? তাকে আমার স্ত্রী কেন বলা হচ্ছে? সে যদি আমার স্ত্রী হতো, তাহলে কিছু করার আগে অবশ্যই আমার অনুমতি নিত। সে একটা ক্রিমিনাল। আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য এটা তার একটা চক্রান্ত। সে নিশ্চয়ই কারও সঙ্গে মিলে এ চক্রান্ত করেছে।’

সাকিবের কলে তার পুত্র আব্রাহাম খান জয়

তাহলে কি আপনাদের বিয়ে ও সন্তানের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বিয়ে ও সন্তানের বিষয়টি সত্য। আব্রাহামের জন্মের সময় পাশে না থাকলেও তার যাবতীয় খরচ বহন করেছি। পরশু কলকাতা থেকে ঢাকায় ফিরেও ছেলের হাতে ১২ লাখ টাকা তুলে দিয়েছি। আমার সন্তানের সব দায়িত্ব পালন করব; কিন্তু অপুর নয়।’

শাকিবের এমন মন্তব্যের পর সোমবার রাতে অপু তার বাসায় সাংবাদিকদের বলেন, ‘আমি আমার সন্তানের স্বীকৃতি চেয়েছি। আমি আর দশজন ঘরোয়া মেয়ের মতো না। আমি অপু বিশ্বাস, আমি আমার দায়িত্ব নিতে পারি।’

তিনি বলেন, আমি হ্যাপি, বাবা তার ছেলেকে নেবে। পৃথিবীতে এর চেয়ে বড় কিছু নেই। এই স্বীকৃতি তো লাগবে। সে (শাকিব) কেন আমার দায়িত্ব নেবে না বলেছে, সেটা নিয়ে পরে বলতে পারবো। তবে আসলে আজকের ঘটনায় সে একটু আপসেট মনে হয়।

বিয়ের বিষয়টি হঠাৎ আজ (সোমবার) কেন প্রকাশ করলেন- সাংবাদিকদের এমন প্রশ্নে অপু বলেন, আমার বাচ্চার বয়স ছয় মাস হলো। কয়দিন পর একবছরের বার্থ ডে করতে হবে না?  তার তো একটা সামাজিক অবস্থান পেতে হবে। তার বার্থডের সময়ে যদি আপনাদের বলি, এই সময়ে বাচ্চাকে ঘিরে যদি অনেকগুলো ঘটনা ঘটে যায়, সে জন্য আমি সবকিছু ভেবেচিন্তে এই সময়টা বেছে নিয়েছি।

কয়েক দিন আগে অপু বিশ্বাসের নিকেতনের বাসায় নিজের সন্তান আব্রাহামকে কোলে নিয়ে চিত্রনায়ক শাকিব খান
কয়েক দিন আগে অপু বিশ্বাসের নিকেতনের বাসায় নিজের সন্তান আব্রাহামকে কোলে নিয়ে চিত্রনায়ক শাকিব খান : ছবি সংগৃহীত

সামাজিক স্বীকৃতি না থাকায় বাচ্চাকে নিয়ে বাইরে যেতে না পারার কথা বলেন তিনি।

শাকিব অস্বীকার করলে কী করতেন- সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, এখন যদি সে বলতে চায়, বিয়ের প্রমাণটা যদি শাকিব এখন চায়, সেক্ষেত্রে বলব আমার সমস্ত প্রমাণ শাকিবের কাছে আছে। শাকিব যদি সেটাকে হাইড করে তাহলে বাচ্চার জন্য তাকে আবার আমাকে বিয়ে করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অপু বলেন, আমি নিজের স্বীকৃতি নিয়ে কাল শ্বশুরবাড়ি গিয়ে বলব, মা আপনার জন্য ভাত রান্না করি এমন মেয়ে আমি না। আমি আমার সন্তানের ভবিষ্যৎ ভেবে একজন মায়ের দায়িত্ব পালন করেছি।

অপু বলেন, আমি শাকিবের কাছে আমার ভরণপোষণের দায়িত্ব কোনো দিন চাইনি, আর আগামীতেও চাইব না। কারণ আমি নিজেই স্বাবলম্বী। তাই শাকিব আমাকে স্ত্রী হিসেবে প্রাপ্য মর্যাদা দেবে কি না এটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। তবে আমার সঙ্গে অন্যায় আচরণের শাস্তি সে পাবে। দেশের মানুষ সব কিছুর সাক্ষী রইল।

ভিডিও দেখুন: (সৌজন্যে এন টিভি)

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন