ইমরান-বৃষ্টির ’যদি হাতটা ধরো’

আসছে ১৪ই ফেব্রয়ারী বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নতুন প্রজন্মের জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক ইমরান ও সুকণ্ঠি কন্ঠশিল্পী বৃষ্টি হাজির হচ্ছেন একটি গান নিয়ে। গানটির শিরোনাম হচ্ছে ’যদি হাতটা ধরো’। ফয়সাল রাব্বিকীনের কথায় এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। গানটি ভালোবাসা দিবস উপলক্ষে লেজার ভিশনের ব্যানারে প্রকাশ পেতে যাওয়া ‘লাভ ডুয়েটস-২’ অ্যালবামে স্থান পাবে।

এ বিষয়ে ইমরান বলেন, এটি একেবারেই একটি ভিন্নমাত্রার গান। ভালো গানের শ্রোতারা এ গানটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। আমার সঙ্গে গানটি গেয়েছে বৃষ্টি। আমার মনে হয় ভালোবাসা দিবসে গানটি অন্যরকম আনন্দ দেবে শ্রোতাদের।

এ গানটি প্রসঙ্গে বৃষ্টি বলেন, ইমরান ভাইয়ের সঙ্গে এর আগেও কিছু গান করেছি। তবে এবারের গানটি একেবারেই ভিন্নধর্মি হয়েছে। খুব মিষ্টি প্রেমের কিন্তু গতানুগতিক ধারার বাইরের গান। গানটির কথা ও সুর আমার খুব মনে ধরেছে। গেয়েছিও মজা করে। আমার বিশ্বাস শ্রোতারা ‘যদি হাতটা ধরো’ গানটি পছন্দ করবেন।

উল্লেখ্য, আগামী কয়েক দিনের মধ্যেই ফয়সাল রাব্বিকীনের কথায় লেজারভিশন থেকে প্রকাশ পাবে তারকাবহুল দ্বৈত গানের অ্যালবাম ‘লাভ ডুয়েটস-২’। এ অ্যালবামে ইমরান ও বৃষ্টি ছাড়াও থাকছেন চলতি প্রজন্মের আরো কয়েকজন সংগীত তারকা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন