শুভশ্রী ও রাজ চক্রবর্তীর বিয়ে এ বছর

গুঞ্জন হিসেবেই বাতাসে ভেসেছে তাদের কথা ।  বলা হচ্ছে টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী ও নির্মাতা রাজ চক্রবর্তীর কথা। এরই মধ্যে দু’পক্ষেই তোড়জোড় শুরু হয়ে গেছে। কিছুদিন আগে রাজ আর শুভশ্রীর পরিবারের লোকজনও নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। শুভশ্রীর বর্ধমানের বাড়িতে ছেলের পক্ষের লোকজন গিয়েছিলেন। বোঝা যাচ্ছে, দু’পক্ষেরই বেজায় তাড়া।

বিয়ের পর দম্পতি যেখানে থাকবেন, সে জায়গাটাও সাজানোর কাজ চলছে। জানা গেছে, রাজ-শুভশ্রী মিলে কলকাতার বাইপাসের দিকের একটি কমপ্লেক্সে ফ্ল্যাট কিনেছেন। সেখানে আপাতত ইন্টেরিয়রের কাজ চলছে। শুরুর দিকে জুলাই মাস নাগাদ বিয়ের পরিকল্পনা করলেও পরে রাজের ছবি ‘চ্যাম্প’-এর কারণে বছরের শেষের দিকে বিয়ের দিন ঠিক করা হচ্ছে।

ছবি মুক্তির চাপটা কাটিয়েই বিয়ের আসনে বসতে চান রাজÑ এমনটাই জানিয়েছেন তার ঘনিষ্ঠরা। সূত্রে আরো জানা গেছে, বিয়ের সিদ্ধান্তটা নাকি দু’জনে একটু তাড়াহুড়ো করেই নিয়েছেন। খুব বেশিদিনের সম্পর্ক নয় তাদের। ‘অভিমান’-এর শুটিংয়ের সময় রাজ-শুভশ্রীর প্রেম কাহিনী রচিত হয়। রাজ এর আগেও তার নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। পায়েল এবং মিমি। দু’জনের সঙ্গেই সম্পর্কের শেষটা হয়েছে বেশ তিক্ততার মধ্য দিয়েই।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন