কি হলো ব্যাপারটা? : পরীমনী

এই সময়ের আলোচিত নায়িকা পরীমনী। আজ সকালে ঘুম থেকে জেগে আলমারী খুলে দেখতে পান ড্রয়ারে রাখা ৬ লাখ ৪০ হাজার টাকা হারিয়ে গেছে। এদিকে পরীমনীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গতকাল রাতে তার বাসার একজন কর্মচারী তাকে না বলেই বাসা থেকে চলে গিয়েছেন। এজন্য সাধারণ ডায়েরি (জিডি) করতে আজ (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বনানী থানায় যাচ্ছেন পরী।

পরীমনী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। ‘আমার স্টাফ মেম্বারসদের মধ্যে একজন কাল রাতে না বলে বাসা থেকে চলে গেছে। ৬ লাখ ৪০ হাজার টাকা নেই। কি হলো ব্যাপারটা? থানায় যাচ্ছি জিডি করি আগে। পরে তার নাম এবং বিস্তারিত লিখব।’

অভিনয় ক্যারিয়ারের স্বল্প সময়ে প্রায় দুই ডজন সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। ইতোমধ্যে পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।

তাছাড়া পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন পরীমনি ও নবাগত রোশান। এ সিনেমায় বলিউড তারকা সানি লিওন ও হেমা মালানী ও অভিনয় করবেন বলে পরিচালক নিশ্চিত করেছেন। আগামী ১০ মার্চ থেকে  এ ছবির একটানা শুটিং হবে।

 

মুষান্না জাহান, নিউজরুম এডিটর

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন