শাহরুখ না হৃতিক কে এগিয়ে !!

বলিউড বক্স অফিসে ছবি মুক্তির চার দিনের মাথায় বোঝা যায় কোন ছবিটি বক্স অফিস বাজিমাত করতে চলেছে। সেই তালিকায় শাহরুখ খানের ‘রইস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’ চলতি সপ্তাহে মুক্তি পায়। মুক্তির চার দিনেই এগিয়ে আছে বলিউড বাদশা শাহরুখ খান। মুক্তির প্রথম দিন থেকেই শাহরুখ খানের ‘রইস’ ছবিটি দর্শকদের পছন্দের শীর্ষে অবস্থান করে নিয়েছে।

‘রইস’ শুধু ভারতেই আয় করেছে ৭৬ কোটি ৮৩ লাখ রুপি। এর মধ্যে চতুর্থ দিন এর ঘরে এসেছে ১৭ কোটি রুপি। মুক্তির প্রথম তিন দিনে যথাক্রমে ২০ কোটি ৪২ লাখ রুপি, ২৬ কোটি ৩০ লাখ রুপি ও ১৩ কোটি ১১ লাখ রুপি আয় করে ‘রইস’।

‘রইস’ ছবিতে শাহরুখ খান আছেন নাম ভূমিকায়। নব্বই দশকে গুজরাটের বেআইনিভাবে আমদানি-রপ্তানি করা অসাধু ব্যবসায়ী রইস আলমের গল্প তুলে ধরা হয়েছে এতে। তার ব্যবসায় লালবাতি জ্বালানোর চেষ্টায় মত্ত পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। রইসের প্রেমিকা হিসেবে বলিউডে অভিষেক হয়েছে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের।

অন্যদিকে হৃতিক রোশনের ‘কাবিল’ ছবিটিও বেশ ব্যবসা সফল হচ্ছে। হাফ সেঞ্চুরি পূর্ণ করেছে ‘কাবিল’। শুধু ভারতে এর আয় হয়েছে ৫১ কোটি ৮৭ লাখ রুপি। এর মধ্যে চতুর্থ দিন এসেছে ১৩ কোটি ৩৪ লাখ রুপি। মুক্তির প্রথম তিন দিনে যথাক্রমে ১০ কোটি ৫৩ লাখ রুপি, ১৮ কোটি ৬৭ লাখ রুপি ও ৯ কোটি ৭৭ লাখ রুপি আয় করে ছবিটি।

রাকেশ রোশন প্রযোজিত ‘কাবিল’-এ হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধেছেন ইয়ামি গৌতম। এতে দুই ভাই রনিত রয় ও রোহিত রয় আছেন খলচরিত্রে। আইনানুযায়ী বিচার না পেয়ে দৃষ্টিহীন স্ত্রীর খুনের প্রতিশোধ নিতে মরিয়া আরেক দৃষ্টিহীন তরুণকে ঘিরেই এর গল্প।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন