দুই বছর পর একসঙ্গে তারা

বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিশা। আর তার জীবনের সঙ্গী ফারুকীর ব্যস্ততা চলচ্চিত্রকে ঘিরে। সৌন্দর্য গায়ের রঙে নয়, একটু ফ্রেশ চিন্তা করুন’ মূলমন্ত্র নিয়ে ২০১৫ সালে মেরিল স্প্ল্যাশ বিউটি সোপের একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে মডেল হন নুসরাত ইমরোজ তিশা। দুই বছর পর আবার একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন এই তারকা দম্পতি।

এবার ফারুকীর নির্দেশনায় স্ট্যান্ডার্ড ফেব্রিক্সের একটি বিজ্ঞাপনে মডেল হচ্ছেন তিশা। তিনিই থাকছেন মুখ্য চরিত্রে। পাশাপাশি আরও কয়েকজন মডেল থাকবেন এতে। জনপ্রিয় এই অভিনেত্রী বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তার ফেসবুক পেজে লিখেছেন, ‘ভালো কিছু হতে পারে।’

বৃহস্পতিবার বিকেলে ফারুকী জানান, শুক্রবার থেকে বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকায় বিজ্ঞাপনটির চিত্রায়ন হবে। এর জিঙ্গেল তৈরি করছে চিরকুট ব্যান্ড। এটি গাইবেন শারমিন সুলতানা সুমি।

এদিকে বর্তমানে বিভিন্ন বিশেষ দিন উপলক্ষে নির্মিত নাটকগুলোর কাজ করছেন তিশা। পাশাপাশি চলচ্চিত্রেও নিয়মিত কাজ চলছে তার। সমপ্রতি তার অভিনীত নতুন ছবি ‘হালদা’র কাজ শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। তিশা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম রুনা খান প্রমুখ। এছাড়া গত বছর কাজ শেষ হওয়া মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ডুব’ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন এ অভিনেত্রী। এতে তিশার নায়ক হিসেবে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান।

আরো দেখুন
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker