ম্যাক্স কোলার জুটি অনন্ত-বর্ষা

অনেকদিন ধরেই দেখা যাচ্ছে না অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষাকে। অবশেষে নতুন বছরে তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। প্রাণ আর এফ এলের কোমল পানীয় ম্যাক্স কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এতে দেখা যাবে তাদেরকে।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে ঢাকার কাওরান বাজারের একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে কোম্পানীর সঙ্গে চুক্তিবদ্ধ হন অনন্ত ও বর্ষা। চুক্তি অনুযায়ী এই তারকা দম্পতি আগামী এক বছর ম্যাক্স কোলার বিভিন্ন প্রচারণামূলক কাজে অংশ নেবেন। বিজ্ঞাপনটি তারই অংশ।

অনন্ত বলেন, আমার খুব ভালোলাগছে। বর্ষাসহ একসঙ্গে কোনো  বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছি। ম্যাক্স কোলাকে ধন্যবাদ। অনুষ্ঠানে ম্যাক্স কোলার চিফ অপারেটিং অফিসার ওয়ারেসুল হাবিব, মিডিয়া হেড সুজন মাহমুদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে একটি মোবাইল ফোন ও মোটরসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করেছেন অনন্ত। অভিনয়ের বাইরে ব্যবসার কাজে ব্যস্ত সময় কাটছে তার। শিগগিরই ‘দ্য স্পাই-অগ্রযাত্রার মহানায়ক’ নামের একটি ছবির কাজে তিনি হাত দেবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ‘খোঁজ-দ্য সার্চ’ (২০১০), ‘হৃদয় ভাঙা ঢেউ’ (২০১১), ‘মোস্ট ওয়েলকাম’ (২০১২), ‘নিঃস্বার্থ ভালোবাসা’ (২০১৩), ‘মোস্ট ওয়েলকাম টু’ (২০১৪)- এসব ছবির সুবাদে বড়পর্দায় জনপ্রিয় জুটি হয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। ব্যক্তিজীবনে তারা দম্পতি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন