নতুন ছবির কাজ শুরু করছেন রাকা

রাকা বিশ্বাস ঢালিউডে অল্প সময়ে বেশ আলোচনায় এসেছেন। এরই মধ্যে দুটি ছবিতে কাজ করেছেন তিনি। ছবি দুটির নাম ‘অপরাধ জগত’ ও ‘আপালা’। নতুন বছরে নতুন আরেকটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন চলচ্চিত্রের নবাগত এই অভিনেত্রী। নতুন এ ছবির নাম ‘ফাঁসির আসামি’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন শাহরিয়াজ ও রবিন। ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান শামীম। ছবির জন্য ফাইট ও নাচের তালিম নিচ্ছেন তিনি। নিজেকে দর্শকের সামনে নতুন ভাবে তুলে ধরবেন তিনি।

15673098_1810039825910933_208269663_n

এরইমধ্যে কণ্ঠশিল্পী এফএ সুমনের ‘জানেরে খোদা জানে’ গানের ভিডিওতে মডেল হয়ে আলোচনায় আসেন রাকা বিশ্বাস। এটি নির্মাণ করেছিলেন শামসুল হুদা। গত বুধবার ছিল তার জন্মদিন। রাকা বলেন, জন্মদিনে তেমন কোনো উৎসব করা হয়নি। পরিবারের মানুষদের সঙ্গে সময় কেটেছে। আর নতুন ছবির জন্যই প্রস্তুতি নেওয়া হচ্ছে। নতুন এ ছবিতে আমার বিপরীতে শাহরিয়াজ ও রবিন কাজ করতে যাচ্ছে। এ ছবির গান, গল্প ও লোকেশনে দর্শক নতুনত্ব পাবে বলে আশা করছি।

নতুন বছরের শুরুতে ‘ফাঁসির আসামি’ ছবির গানের কাজ শুরু হবে। এ ছবিতে একজন পুলিশের চরিত্রে অভিনয় করবেন রাকা। খুব শিগগিরই তার মুক্তি পাবে ‘অপরাধ জগৎ’ ছবিটি। আর রোমান্টিক ও অ্যাকশনধর্মী ছবিতে কাজ করতে অনেক ভালো লাগে আমার। নতুন ছবি ‘ফাঁসির আসামাী’-এর গল্পটিও নিয়ে বেশ আশাবাদী রাকা। রূপ’স মিডিয়ার ব্যানারে ‘ফাঁসির আসামি’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন রুবেল, আলেকজান্ডার বো প্রমূখ।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন