জঙ্গিদের জীবিত আটকই মূল টার্গেট : ডিএমপি কমিশনার

রাজধানীর দক্ষিণখান থানার পূর্ব আশকোনার জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে কয়েকজন জঙ্গিকে আত্মসমর্পণে বাধ্য করা আইনশৃঙ্খলা বাহিনীর জন্য অনেক বড় সাফল্য বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এরপর সকাল সাড়ে ৯টার দিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিয়ে দুই শিশুসহ দুই নারী ভবনটির ওই আস্তানা থেকে বের হয়ে পুলিশের কাছে ধরা দেয়।

পুলিশ জানিয়েছে, আত্মসমর্পণকারী এই দুই নারী জঙ্গি হচ্ছে পল্লবীতে ‘জঙ্গি আস্তানায়’ পুলিশের অভিযানে নিহত মেজর জাহিদের স্ত্রী জেবু্ন্নাহার ওরফে শিলা ও তার শিশু সন্তান এবং মুসার স্ত্রী তৃষ্ণা ও তার শিশু সন্তান।

ডিএমপি কমিশনার বলেন, শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে পুলিশ এখানে অভিযানে এসে বাড়িটি ঘিরে রেখেছে। কিন্তু কোনো অ্যাকশনে যায়নি। তাদের আত্মসমর্পণের আহ্বান জানায়। সেই আহ্বানে সাড়া দিয়ে দুই নারী জঙ্গিসহ চারজন আত্মসমর্পণ করেছে। বাংলাদেশ পুলিশ বাহিনীর জন্য এটা অনেক বড় সফলতা।

আশকোনার ওই আস্তানায় এখনও তিনজন পুরুষ জঙ্গি রয়েছে জানিয়ে ডিএমপি কমিশনার সাংবাদিকদের বলেন, আমরা তাদের জীবিত ধরার চেষ্টা করছি। তাদেরকে আত্মসমর্পণের জন্য আহ্বান জানিয়েছি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন