অপু বিশ্বাসের বিয়ের মিথ্যা গুজব

অপু বিশ্বাসের বিয়ের খবরে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এতদিন অপু বিশ্বাসের সব গুঞ্জনই ছিলো শাকিব খানকে ঘিরে। হঠাৎ করে আজ তন্ময় বিশ্বাস নামের এক যুবককে বিয়ে করতে যাচ্ছেন অপু বিশ্বাস এই খবর ছড়িয়ে পড়ে তড়িৎ গতিতে। তাও আবার আজকে রাতেই ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারেই অনুষ্ঠিত হবে বলে প্রচার হয়। তবে অপু বিশ্বাসের ঘনিষ্ঠ বিভিন্ন সূত্র বিয়ের খবররটি গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

এমন একটি উদ্ভট খবর মজা করে ছড়িয়ে দেন জিতু নোটা নামে একজন একজন অপু বিশ্বাসের ভক্ত। তবে বিকেলের দিকে আবার জিতু ফেসবুকে একটি স্ট্যাটাসে লেখেন যেখানে বলা হয়, ‘বাংলাদেশের সকল অনলাইন নিউজ ও মিডিয়া কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, অপু বিশাস ও তন্ময় বিশ্বাসের বিয়ে নিয়ে করা পোস্টটি সম্পূর্ণ মিথ্যা, এটা শুধুমাত্র একটা ফান ছিল। আমি আমার এমন কাজের জন্য সকলের নিকট দুঃখিত ও ক্ষমা প্রার্থনা করছি।’

উল্লেখ্য, অনেকটা সময় ধরেই কোন খবর নেই ঢাকাই চলচ্চিত্রের সর্বশেষ সফল নায়িকা অপু বিশ্বাসের। প্রায় নয় মাস ধরে উধাও থাকলেও একের পর এক খবর তাকে নিয়ে রটেই চলেছে। এই মুহূর্তে অপু বিশ্বাস কোথায় আছেন, কি করছেন বিষয়টি একেবারেই রহস্যে ঘেরা। এ বিষয়ে তার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অপু এখনো ভারতের শিলিগুড়িতে আছেন। সেখানে মায়ের সঙ্গে আছেন।

উল্লেখ্য, অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ সিনেমাটি শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং এই মুহূর্তে বন্ধ আছে অপু বিশ্বাস না আসার কারনে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন