আগামীকাল শাবনাজ-নাঈমের ‘চাঁদনী সন্ধ্যা’

আগামীকাল (১৯ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে শাবনাজ-নাঈমের ‘চাঁদনী সন্ধ্যা’। চলচ্চিত্র নির্মাতা এহতেশামের পরিচালনায় ১৯৯১ সালের ৪ অক্টোবর ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় নাঈম-শাবনাজ জুটির। তখনকার সময়ে অত্যন্ত জনপ্রিয় জুটি হয়ে তারা একাধিক ছবিতে অভিনয় করেন। সেই সময় তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে এবং তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর তাদেরকে আর অভিনয়ে দেখা যায়নি।

তবে যেহেতু ‘চাঁদনী’ ছবির মাধ্যমে তাদের চলচ্চিত্রে পথচলা শুরু হয় এবং ওই সময় সবচেয়ে ব্যবসা সফল ছবি হিসেবে ‘চাঁদনী’ ছবিতে শাবনাজ-নাঈমের অভিষেক হয় এ কারনে তারা ‘চাঁদনী সন্ধ্যা’ নামের একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন। গেলো ৪ অক্টোবর ‘চাঁদনী’ ছবিটি মুক্তির ২৫ বছর অতিক্রম করে সেই উপলক্ষে অনুষ্ঠানে ‘চাঁদনী’ ছবি সংশ্লিষ্ট কলাকুশলীসহ চলচ্চিত্রের অনেকেই উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে অভিনেতা নাঈম বলেন, আগে থেকে কেনাে পরিকল্পনা ছিলোনা হঠাৎ মাথায় আসলো বলেই এই অনুষ্ঠানটি করতে যাচ্ছি। অনেকদিন হলো চলচ্চিত্রের অনেকের সাথে দেখা হয় না। এর মাধ্যমে সবার সাথে দেখা হবে। অনুষ্ঠানটিতে ছবির পরিচালক এহতেশামের পরিবারে পাশাপাশি অনেকেই উপস্থিত থাকবেন। আশা করছি সবার অংশগ্রহণে আনন্দময় হয়ে উঠবে অনুষ্ঠানটি।’

এ অনুষ্ঠানে ‘চাঁদনী’ ছবির গান পরিবেশন করবেন প্রয়াত কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর ছেলে কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও কণ্ঠশিল্পী দিঠি আনোয়ার। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন চলচ্চিত্র নির্মাতা আজিজুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন