নিঝুম রুবিনার রিফ্লেকশন

বর্তমান সময়ের তারকারা অভিনয়ের পাশাপাশি মনোযোগী হচ্ছেন পার্লার ব্যবসার দিকে। চিত্র নায়িকা নিপুনের পরে সে খাতায় নাম লেখালেন আর এক অভিনেত্রী নিঝুম রুবিনা। রাজধানীর গুলশান নিকেতনে চালু করলেন ‘রিফ্লেকশন’ নামে একটি নতুন বিউটি পার্লার। গত মঙ্গলবার সন্ধ্যায় বেশ আয়োজনের মাধ্যমে এই পার্লারের উদ্ভোধন করেন নিঝুম রুবিনা।

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, আমি খুবই আনন্দিত নিজের এই প্রতিষ্ঠান চালু করতে পেরে। আন্তর্জাতিক মানের সৌন্দর্য চর্চায় দেশের নারীদের অভ্যস্ত করার লক্ষ্যেই এ পার্লারটি খোলা হয়েছে। সিনিয়র মেকআপ আর্টিস্ট মুনির আমার কো-পার্টনার। নতুন এ পার্লারটিতে ফেসিয়াল, মেকআপসহ সব ধরনের সেবা পাওয়া যাবে।

গুলশান নিকেতনের বি ব্লকে ‘রিফ্লেকশন’ পার্লারে এখন থেকে মানউদ্ভোধনসম্মত বিউটি অ্যান্ড হেয়ার ট্রিটমেন্টের পাশাপাশি যে কোনো বয়সী নারী মনের মতো করে সাজতে পারবেন।

নতুন এ পার্লারের উদ্বোধন অনুষ্ঠানে শুভ কামনা জানাতে আসেন চলচ্চিত্রের পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ অনেকেই। শারমীন লাকী, বিদ্যা সিনহা মিম, নিরব, শিপন, নির্মাতা দেবাশীষ বিশ্বাস, রফিক শিকদার, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু, জনপ্রিয় নৃত্য পরিচালক মাসুম বাবুল, চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, চন্দন রায় চৌধুরীসহ শোবিজের আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন