নায়িকা হিসেবেই কাজ করতে চাইঃ বিপাশা কবির

বিশেষ প্রতিবেদক, মুষান্না ইমি

লাক্সতারকা বিপাশা কবিরের চলচ্চিত্রের শুরুটা হয়েছিলো আইটেম কন্যা হিসেবে। শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গার্ল হয়ে বেশ জনপ্রিয়তা পান সুন্দরী এই অভিনেত্রী। এরপরে আরও বেশ কিছু ছবি যেমন, ‘তবুও ভালোবাসি’ ‘অন্যরকম ভালোবাসা’ ‘এর বেশি ভালোবাসা যায়না’র মতো ছবিতেও তিনি আইটেম গার্ল হিসেবে পারফর্ম করেন।

বিপাশা কবির বর্তমানে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়নরত আছেন। তার বাবা ইয়াসিন কবির একজন ব্যবসায়ী ও মা সাদিয়া কবির একজন গৃহিনী। বিপাশা কবিররা দুই ভাই-বোন। ছোট পরিসরের সংসারে খুব আদরের সাথেই বড় হয়েছেন তিনি।

হঠাৎ করে বড় পর্দায় কাজ করবেন এটা কখনোই তার মাথায় ছিলোনা,তবে সবসময় ইচ্ছে ছিলো তাকে সবাই বড় পর্দায় দেখবে। সেই সুযোগ প্রথম করে দেয় জাজ মাল্টিমিডিয়া। তবে শুরুটা যেহেতু আইটেম গার্ল হিসেবে তাই নায়িকা হওয়ার জায়গাটা পেতে অনেক বেগ পেতে হয়েছে তাকে।

bipasha-kabir

এ প্রসঙ্গে বিপাশা বলেন, আমি আর আইটেম গার্ল হিসেবে কোনো ছবিতে পারফর্ম করতে চাইনা এখন থেকে চলচ্চিত্রে একক নায়িকা হিসেবেই কাজ করবো। এই মূহুর্তে আমি ‘খাস জমিন’ ছবিতে একক নায়িকা চরিত্রে শুটিং করছি নায়ক সাইমন সাদিকের বিপরীতে। নির্মাতা সরোয়ার হোসেন পরিচালিত এ ছবিটির শুটিং চলছে হোতাপাড়া খতিব খামার বাড়ীতে।

এছাড়া, বড় পর্দায় বিপাশা কবিরের একক নায়িকা চরিত্রে তিনটি ছবি মুক্তি পায়। পরিচালক সাইমন তারিকের ‘গুন্ডামী’তে নায়ক শাহরিয়াজ, পরিচালক শাহেদ চৌধুরীর ‘আড়াল’ ছবিতে নায়ক শাহরিয়াজ ও পরিচালক সোহেল বাবুর ‘বাজে দ্যা লোফার’ ছবিতে বাপ্পীর বিপরীতে তিনি অভিনয় করেন।

বিপাশা অারও বলেন, বর্তমানে কয়েকটি ছবিতে অভিনয়ের কথা চলছে খুব শিগগিরই এ বিষয়ে দর্শকরা জানতে পারবে। অনেক পছন্দের চরিত্রই আছে যা তিনি করতে চান তবে সুযোগের অপেক্ষায় আছেন। ছোট পর্দায় কাজ করার ইচ্ছা আছে কিনা জানতে চাইলে বলেন, কোনও নাটক করার ইচ্ছে নাই কিন্তু ভালো মানের টিভিসি হলে অবশ্যই করবো।

উল্লেখ্য , বিপাশা কবিরের মিডিয়াতে যাত্রা শুরু হয় ২০০৯ সালে লাক্সতারকা হিসেবে । সর্বপ্রথম তিনি রুমানা রশীদ ঈশিতার পরিচালনায় একটি নাটকে অভিনয় করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন