আইয়ুব বাচ্চুর মিউজিক ভিডিও ‘ছায়াশরীরী’

গেলাে ঈদে মুক্তি পাওয়া একটি ব্যয়বহুল অ্যালবাম ছিলো ‘ছায়াশরীরী’। এই অ্যালবামের টাইটেল গানটিই গেয়েছিলেন আইয়ূব বাচ্চু নিজে । শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া পাওয়া গানটি নিয়ে এবার দুই বছরেরও বেশি সময পর নিজের কোনো গানের অিফিসিয়াল ভিডিও প্রকাশ করলেন আইয়ুব বাচ্চু। সাধারণত নিজের করা সুরেই গান করেন আইয়ুব বাচ্চু। এমনকি নিজের গানগুলোর সংগীত পরিচালনাও করেন তিনি। প্রায় নয় বছর পর অন্যের সুরে গাইলেন নন্দিত এই ব্যান্ডশিল্পী।

গত ১১ নভেম্বর গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ পেলো । এই ভিডিওটি নির্মাণ করেছেন মনজু আহমেদ। ‘ছায়া শরীরী’ শিরোনামের গানটি সুর করেছেন জিয়া খান, সংগীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের পাভেল আরীন। আর গানটি লিখেছেন এম এস রানা।

এ প্রসঙ্গে এম এস রানা বলেন, ‘শুরুতে গানটি নিয়ে বেশ দ্বিধায় ছিলাম। কারণ গানটি একটু এক্সপেরিমেন্টাল। বাচ্চু ভাইয়ের মতো বড় মাপের শিল্পীর কল্যাণেই এ ধরনের কঠিন কথা আর ছন্দ-তালের গানটি সম্ভব হয়েছে। এবার শতভাগ পূর্ণ হলো মনজুর তৈরি মিউজিক ভিডিওর সুবাদে।”

মিউজিক ভিডিওর নির্মাতা মনজু আহমেদ বলেন, ‘অনেক দিন পর আইয়ুব বাচ্চুর গান। তাই বেশ গুছিয়ে পরিকল্পনা সাজিয়ে একটু ভিন্ন আঙ্গিকের একটি ভিডিও তৈরির চেষ্টা করেছি। আশা করছি অন্য দর্শকদেরও ভালো লাগবে।”

সুরকার জিয়া খান বলেন, “গত ঈদের ব্যয়বহুল একটি অ্যালবাম ‘ছায়াশরীরী’। শ্রোতাদের চাওয়া শতভাগ পূর্ণ হলো। আশা করছি গানের মতো ভিডিওটি দর্শকরা পছন্দ করবে ।”

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন