মৌসুমীর নতুন ছবির কাজ শুরু

কাল থেকে চিত্রনায়িকা মৌসুমী নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম ‘পবিত্র ভালোবাসা’। কিছুদিন আগে বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ ছবির কাজ করেছেন গুণী অভিনেত্রী মৌসুমী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন ওমর সানী। আর আসছে ১৬ই নভেম্বর থেকে নতুন আরেকটি ছবির কাজ করতে যাচ্ছেন মৌসুমী।  খায়রুন সুন্দরীখ্যাত জনপ্রিয় পরিচালক এ কে সোহেল এ ছবিটি পরিচালনা করছেন।

ছবিটি প্রসঙ্গে মৌসুমী বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে মায়াবেদী। হিন্দু সমাজের পঞ্চায়েত প্রধান হিসেবে আমাকে দেখতে পাবেন দর্শক। আর হিন্দু-মুসলমানের মধ্যে প্রেম, বিরহ, সংকট, সংসারসহ নানা বিষয় এখানে তুলে ধরবেন পরিচালক। আশা করছি, গ্রামবাংলার প্রেক্ষাপটে করা এ ছবিটি দর্শক পছন্দ করবেন। এদিকে এ ছবিতে আরো তিনটি চরিত্রে অভিনয় করবেন মাহিয়া মাহি, নবাগত রোকন ও ইলিয়াস কোবরা।

ছবিটি নিয়ে পরিচালক এ কে সোহেল বলেন, চট্টগ্রামের বোয়ালখালীতে টানা ১০ দিনের শুটিংয়ে অংশ নেবেন মৌসুমী। বর্তমানে তারই প্রস্তুতি চলছে। আর ডিসেম্বর থেকে মাহির কাজ শুরু হবে। অনেক গুছিয়ে কাজটি করার ইচ্ছে রয়েছে। এর আগে আমার পরিচালনায় ‘খায়রুন সুন্দরী’ ছবিটি সফলতা পেয়েছিল। এবারের ছবিটিও যেন দর্শক পছন্দ করে সেই চেষ্টাই থাকবে। পরিচালক নিজেই হিন্দু ও মুসলমানের প্রেম কাহিনী নিয়ে শুরু হতে যাওয়া এ ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন