লাইভ শো করে দর্শকপ্রিয় হলেন পাপী মনা

সংগীতশিল্পী পাপী মনা সঙ্গীতাঙ্গনে বেশ পরিচিত নাম। বেশ কিছু গান তার ইতিমধ্যেই ভালো দর্শকপ্রিয়তা পেয়েছে। তার মূল নাম জয়নাল আবদীন তবে সবার কাছে পাপী মনা নামেই পরিচিত। অনেক ছোটবেলা থেকে গানের প্রতি টান তার। এরই ধারাবাহিকতায় ২০০৮ সালে সর্বপ্রথম একটি একক অ্যালবাম প্রকাশ করেন লেজার ভিশন থেকে। সেই অ্যালবামের নাম ‘তুুমি আসবে’।

এরপর ২০১৫ সালে লেজার ভিশন থেকেই প্রকাশিত হয় তার দ্বিতীয় একক অ্যালবাম ‘চাঁদের নিচে দাঁড়ায়’। এ অ্যালবামের একটি গানের শিরোনাম ‘ভুল’। গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশের পর চারদিক থেকে বেশ প্রশংসা পান তিনি।

14971860_1278022168925528_1569289453_n

গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে দেশটিভিতে ইগলু মিউজিক ফেস্টে লাইভ শোতে গান পরিবেশন করেন কন্ঠশিল্পী পাপী মনা ও তার সহশিল্পী ছিলেন শিমুল খান। অনুষ্ঠানে গান করে বেশ সাড়া পেয়েছেন পাপী মনা।

লাইভ শো প্রসঙ্গে পাপী মনা বলেন, আমি অনুষ্ঠানে পাঁচটি গান করেছি। এরমধ্যে ছিল ‘নাগরিক’, ‘চাঁদের নীচে দাড়ায়’, ‘ভুল’, ‘একটা সবুজ গাছ’, ‘বেঁচে থাকো বাংলাদেশ’। এ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ওয়ালিদ হাসান। বেশ সাড়া পেয়েছি দর্শকদের থেকে। শিগগিরই এসএ টিভির একটি লাইভ অনুষ্ঠানে আমার গান নিয়ে আবারো হাজির হব।

উল্লেখ্য, পাপী মনার ‘ভুল’ শিরোনামে গানটির কথা লিখেছেন প্লাবন কোরাইশি এবং মিউজিক করেছেন আবিদ রনি। এ গানের ভিডিওটিতে দারুণ সাড়া পান তিনি। ভিডিওটির নির্দেশনা দিয়েছেন শাহরিয়ার পলক। দুইটি একক অ্যালবামের পাশাপাশি একটি মিশ্র অ্যালবামেও গান করেছেন তিনি। ফোক ধরনার গান গেলেও পাপী মনা একজন রকস্টার। সব ধরনের গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন ও সামনে নতুন আরও কিছু কাজ নিয়ে আসবেন বলে জানালেন পাপী মনা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন