বেশ ব্যস্ত সময় পার করছেন শিপন

বিশেষ প্রতিবেদক, মুষান্না ইমি

‘দেশা দ্যা লিডার’ ছবির মাধ্যমে অভিষেক হয়েছিলো এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শিপন মিত্রের। একটি ছবির মাধ্যমেই নিজের অবস্থান অনেকটাই পাকাপোক্ত করে নিয়েছেন এই নায়ক। এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এ পর্যন্ত ‘দেশা দ্যা লিডার’ ছাড়াও চিত্রনায়ক শিপনের বেশকিছু ছবি এরইধ্যে মুক্তি পেয়েছে। এগুলোর মধ্যে ‘বিগ ব্রাদার’, ‘ইউটার্ন’ অন্যতম।

সম্প্রতি তার কিছু মিউজিক ভিডিও বেশ সাড়া পায় দর্শক মহলে। সেখানেও তিনি সাবলীল ভাবে নিজেকে উপস্থাপন করেছেন ভিন্নরুপে। নায়ক শিপন থেকে শুরু করে মডেল শিপন সবখানেই তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন।

বর্তমানে তিনি ব্যস্ত আছেন কয়েকটি ছবির কাজ নিয়ে। পরিচালক রাহুল রওশনের ‘জান রে’ ছবিটির কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে ঢাকা ও ব্যংককের বিভিন্ন মনোরম লোকেশনে। একটি সত্য কাহিনী অবলম্বনে নির্মিত হচ্ছে ‘জান রে’ ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিঝুম রুবিনা। দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’ ছবিটির কাজও শেষের দিকে বলে জানালেন শিপন। এছবির শুটিং হয়েছে ঢাকা ও বান্দরবনের বিভিন্ন লোকেশনে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নায়িকা তমা মির্জা।

শিপন এ ছবি দুটি প্রসঙ্গে বলেন, ‘জান রে’ এবং ‘চল পালাই’ ছবির কাজ এখন শেষের দিকে। আশা করছি খুব শিগগিরই ছবি দুটি মুক্তি পাবে। দুই ছবির গল্প দুই ধরনের আমার বিশ্বাস দর্শকরা খুব ভালোভাবে ছবিগুলো গ্রহন করবে।

তিনি আরও বলেন, সামনে আরও তিনটি ছবি পাইপলাইনে আছে। একটি নায়িকা তানিয়া বৃষ্টির সাথে। ছবির নাম “দলিল’। অন্যটির নায়িকা আফরিনা ও ছবির নাম ‘ নীল ফড়িং’। এছাড়া, আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি তবে সেটার কো-আর্টিস্ট এবং ছবির নাম চুড়ান্ত হয়নি।

ছোট পর্দায় কাজ করার ইচ্ছার বিষয়ে জানতে চাইলে শিপন বলেন, ছোট পর্দায় কখোনোই নিয়মিত কাজ করার ইচ্ছা নেই তবে বিভিন্ন ফেস্টিবলে কাজের সুযোগ থাকলে অবশ্যই করবো।

এখনই অনেক ছোটখাটো সমাজ সেবামূলক কাজে অংশগ্রহন করেন তবে তিনি একটা সময় বড় আকারে সমাজ সেবায় নিজেকে নিয়োজিত করতে চান বলেও আশাবাদ ব্যক্ত করেন।  এছাড়া তার প্রডাকশন হাউজ ‘ব্ল্যাক পেপার’ থেকেও নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। সব মিলিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন শিপন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন