শাহানা কাজী এবার আতিফ আসলামের সঙ্গে

কানাডায় বসবাসকারী বাংলাদেশী মেয়ে শাহানা কাজী সংগীত চর্চা করছেন অনেকদিন থেকে। ইতিমধ্যেই তিনি বেশ সুনাম কুড়িয়েছেন বহির্বিশ্বে। তারই ধারাবাহিকতায় অ্যালবাম ও স্টেজে নিয়মিত গান করে চলেছেন এই সম্ভবনাময় শিল্পী। সাফল্যও পেয়েছেন অনেক আগেই। সম্প্রতি তার আর একটি সাফল্য হচ্ছে আতিফ আসলামের সঙ্গে স্টেজ পারফরমেন্স।

কানাডার টরন্টো শহরের হারশী সেন্টারে অনুষ্ঠিত বিশাল এক লাইভ কনসার্টে বলিউডের জনপ্রিয় কণ্ঠ আতিফ আসলামের সঙ্গে একই মঞ্চে গান করেন শাহানা কাজী। তারা দুজনই শ্রোতাদের নিজেদের জনপ্রিয় সব গানে মাতিয়ে রাখেন।

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, ‘আতিফ আসলাম লাইভ ইন কনসার্ট’ শীর্ষক এই কনসার্টটি সবাই খুব উপভোগ করেছেন। আমিও আতিফের সঙ্গে একই মঞ্চে পারফর্ম করতে পেরে আনন্দিত। আর হারশী সেন্টার টরন্টোর একটি মর্যাদাপূর্ণ ভেন্যু এবং সেখানে আতিফ আসলামের মতো শিল্পীর সঙ্গে একই মঞ্চে পারফর্ম করাটা ছিল আমার জন্য অনেক সম্মানজনক। কনসার্টে শাহানা কাজী বলিউডের বেশ কিছু জনপ্রিয় গান পরিবেশন করে দর্শককে মুগ্ধ করেন।

এদিকে গত বছর কানাডার টরন্টো থেকে প্রকাশ হয় শাহানা কাজীর প্রথম একক অ্যালবাম ‘ভালোবাসার কথা’। তিনি বর্তমানে তার দ্বিতীয় এককের কাজ করছেন। শাহানা কাজীর নিজস্ব ইউটিউব চ্যানেল, ফেসবুক, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে শিগগিরই তার নতুন গানের ভিডিও শ্রোতারা দেখতে পাবেন।

উল্লেখ্য, এর আগে তিনি বলিউডের সংগীতশিল্পী সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করেছিলেন। এদিকে বলিউডের আরেক সংগীত তারকা মিকা সিং শাহানা কাজীর সঙ্গে সাক্ষাৎ করেন এবং তার সঙ্গে একটি ডুয়েট গান করার আগ্রহ প্রকাশ করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন