বচ্চন পরিবারের দুর্গাপূজা

সহসাই কোনো অনুষ্ঠানে অমিতাভ বচ্চন ও তার পরিবারকে দেখা যাযনা। তারা সব সময় আলাদাভাবেই যে কোনো উৎসব পালন করে থাকেন। তবে এবার চিত্রটা দেখা গেলো ভিন্ন। শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমীতে মণ্ডপে ঘুরলো বচ্চন পরিবার।

কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন, অভিনেত্রী জয়া বচ্চন ও তাদের কন্যা শ্বেতা নন্দা, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন তাদের কন্যা আরাধ্যকে নিয়ে গিয়েছিলেন মুম্বাইয়ের রামকৃষ্ণ মিশন হাসপাতালের দুর্গাপূজা উৎসবে।

ব্যস্ততার কারণে বচ্চন পরিবারের সদস্যরা একসঙ্গে মিলে উৎসব উদযাপনের সুযোগ খুব একটা পান না। তাই তাদেরকে সমবেত হয়ে দেবীর আশীর্বাদ নিতে দেখে দর্শনার্থী ও পূজার্থীরা আনন্দিত।

সম্প্রতি অমিতাভের ‘পিঙ্ক’ সমালোচকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বাণিজ্যিক সাফল্য পেয়েছে। আর অ্যাশের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দিওয়ালিতে মুক্তি পাবে। তাই অষ্টমীতে তাদের উদযাপন করাটা যথার্থই।

তবে পুরো পরিবারের নজর ছিলো আরাধ্যর দিকে। সে পরেছে সাদা ও কমলার সম্মিলনে সাজানো জামা। ও ছিলো মায়ের কোলে। অ্যাশ পরেছিলেন সাদা সালোয়ার কামিজ।

আর অভিষেক সারাক্ষণই মেয়েকে সঙ্গ দেন। বিগ বি এসেছিলেন নেহরু জ্যাকেট করে। জয়া ও শ্বেতা পরেন হালকা গোলাপি শাড়ি। তাদেরকে পেয়ে মোবাইলে ছবি তোলার হিড়িক পড়ে যায় সাধারণ মানুষের মধ্যে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন