ফেয়ার এ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো হলেন বাঁধন

ফেয়ার এ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’-তে চ্যাম্পিয়ন হয়েছেন সাভারের বাঁধন কুমার সাহা। প্রথম রানার আপ হয়েছেন কিশোরগঞ্জের শাহরিয়ার হাসান পুষন এবং দ্বিতীয় রানার আপ সেই কিশোরগঞ্জেরই তন্ময় ঘোষ।

অসংখ্য প্রতিযোগিকে পেছনে ফেলে এই তিনজন প্রমান করে দিলো তারাই হচ্ছেন পরবর্তী সুপারস্টার। তবে ‘প্রমাণ করো তুমিই হিরো’ স্লোগানে গ্ল্যামারাস রিয়ালিটি শো ‘ফেয়ার এ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’র মূল নায়ক হলেন বাঁধন।

লেজার শো’র মধ্য দিয়ে গ্র্যান্ড গালার শুরুটায় মঞ্চে ছিলেন সর্বশেষ টিকে যাওয়া সেরা পাঁচ- পূষন, সজিব, বাধন, নীল আর তন্ময়। সঙ্গে আয়োজনের থিম সং। ঝাঁঝালো আলোর দীপ্তিতে ভাসছিলো বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হল।

শুধু দর্শনধারী নয়, সেরা পাঁচের চৌকস বুদ্ধি আর মেধার সমন্বয়ে বিচারকরা ছেঁকে আনেন এবারের বিজয়ীকে।এরই মধ্যে ঘোষণা ছিল ইমপ্রেসের নতুন চলচ্চিত্রের। চিত্রনায়িকা মাহিয়া মাহিকে সঙ্গে নিয়ে ফেয়ার অ্যান্ড লাভলী নিবেদিত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের ’নক্ষত্রের রাত’ নিয়ে আসছেন মেহের আফরোজ শাওন।

ফেয়ার এ্যান্ড লাভলী মেন-চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি রিয়েলিটি শো’র বিজয়ীরা আগামী এক বছরের জন্যে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ও নাটকে চুক্তিবদ্ধ হওয়ার সুযোগ পেলেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন