নারায়ণগঞ্জে চার জনকে কোপালো দুবৃত্তরা

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪ যুবককে কুপিয়ে জখম করেছে স্থানীয় দুবৃত্তরা। জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনার সূত্রপাত। শুক্রবার রাতে ফতুল্লার পাগলা রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়।

আহতরা হলেন, সোহেল, মাসুম, শামীম ও মুরাদ। তাদের শহরের খানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই স্থানীয় সন্ত্রাসী স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরু ও তার তিন সহযোগীর নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাত আসামি করে ইমরান হোসেন ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়দের মাধ্যমে জানা যায়, শুক্রবার রাতে পাগলা বউ বাজার এলাকার বন্ধু ইউছুফ বেপারীর ছেলে ইমরান হোসেনের বাসা থেকে নিজ নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হলে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু লোকজন নিয়ে তাদের পথরোধ করে। এসময় ৪ বন্ধুকে মারধর করে এবং এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। মীরুর নির্দেশে তার সহযোগী শাকিল, রাজিব, রাকিবসহ ২জন ইমরান হোসেনসহ তার বন্ধুদের উপর ঝাপিয়ে পড়ে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন