উন্মোচিত হলো রাজশাহী কিংসের জার্সি ও লোগো

উন্মোচিত হলো রাজশাহী কিংসের লোগো ও জার্সি। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে এই অনুষ্ঠানে বিপিএলে অংশগ্রহনকারী দল রাজশাহী কিংসের জার্সি ও লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানের শুরুতে রাজশাহী কিংসের থিম সং পরিবেশন করেন সংগীত শিল্পী মমতাজ।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আরও উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সংগীত শিল্পী মমতাজ ও চিত্র নায়ক ফেরদৌসসহ রাজশাহী বিভাগের বিশিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে দেন নাসিম। তিনি বলেন, বিপিএলে রাজশাহীর অংশগ্রহনে আমরা গর্বিত।বাংলাদেশের ক্রিকেট আজ সারা বিশ্ব অন্য একটি উচ্চতায় রয়েছে। সে অবস্থায় আমরা চাই এবারের বিপিএলে চ্যাম্পিয়নের মুকুট জিতে বরেন্দ্র অঞ্চলের নাম আরও উজ্জ্বল করুক রাজশাহী কিংস ।

মন্ত্রী আরও বলেন, রাজশাহীতে আন্তর্জাতিক মানের একটি স্টেডিয়াম ও একটি আবাসিক হোটেল প্রতিষ্ঠার করা প্রয়োজন এই বিভাগের ক্রিকেট উন্নয়নের জন্য।

অনুষ্ঠানে ফ্যাশন শোর আয়োজনে অংশগ্রহন করেন রাজশাহীর প্লেয়ার সাব্বির রহমান রুম্মনসহ এ সময়ের মডেলরা। সবশেষে র‌্যাম্প মডেলদের সঙ্গে দলীয় জার্সি পরে ক্যাট ওয়াক করেন রাজশাহী কিংসের সব সদস্য।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন