রবি দিচ্ছে মুস্তাফিজের সঙ্গে দেখা করার সুযোগ

রবি মঙ্গলবার (০৪ অক্টোবর) একটি ক্যাম্পেইন চালু করেছে যেখানে রয়েছে মুস্তাফিজের সঙ্গে দেখা করার সুযোগ। জাতীয় ক্রিকেট দলের গর্বিত পৃষ্ঠপোষক রবি আজিয়াটা লিমিটেড গ্রাহকদের জন্য এসএমস, ওয়াপ (ডব্লিওএপি) এবং আইভিআর-ভিত্তিক একটি ক্রিকেট ক্যাম্পেইন চালু করেছে।  প্রতিদিন এসএমএস, ওয়াপ এবং আইভিআর থেকে দু’জন করে মোট ছয়জন বিজয়ী নির্বাচিত হবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি।

বিজয়ী হতে অংশগ্রহণকারীদের প্রতিদিন এসএমএস ও ওয়াপ’র জন্য মোট ১০০ পয়েন্ট এবং আইভিআর’র জন্য ৩০০ পয়েন্ট পেতে হবে। প্রতিদিনের বিজয়ীরা দেশে অনুষ্ঠিত বাংলাদেশের পরবর্তী একদিনের আর্ন্তজাতিক ম্যাচের একটি করে টিকিট পাবেন। সব মিলিয়ে প্রতিদিন মোট ২০ জন বিজয়ী প্রসংশিত ‘কাটার মাস্টার’ মুস্তাফিজের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

ক্যাম্পেইন থেকে দু’জনকে শ্রেষ্ঠ বিজয়ী ঘোষণা করা হবে, যারা পাবেন আইফোন সেভেন। এজন্য তাদেরকে সর্বমোট ৫০ হাজার পয়েন্ট পেতে হবে। এ বেঞ্চমার্ক পয়েন্ট গণনা করা হবে এসএমএস, ওয়াপ এবং আইভিআর চ্যানেল থেকে। এর মধ্যে ২০ হাজার পয়েন্ট অর্জন করতে হবে এসএমএস এবং ওয়াপ চ্যানেল থেকে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন মুস্তাফিজ।

রবির গ্রাহকরা এসএমএসভিত্তিক এ ক্যাম্পেইনে ক্রিকেট আপডেট সেবায় রেজিস্ট্রেশন করে অংশগ্রহণ করতে পারবেন। গত ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ক্যাম্পইনটি চলবে আগামী ২৬ অক্টোবর পর্যন্ত। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তরিত জানতে আগ্রহীরা ভিজিট করতে পারেন https://www.robi.com.bd/current-offers/cricket-carnival?lang=eng এ সাইটে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন