আবারো ওয়েস্ট ইন্ডিজের পরাজয়

শারজায় অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডেতেও পরাজয় মেনে নিলো ওয়েস্ট ইন্ডিজ। এর আগে পাকিস্তানের সাথেই টি-টোয়েন্টিতে পর পর তিন ম্যাচের ওডিআই সিরিজেও হোয়াইটওয়াশ হয় তারা। দ্বিতীয় ওয়ানডেতে ৫৯ রানের জয়ে সিরিজ নিশ্চিত করেছে পাকিস্তান।

বাবর আজমের ব্যাক টু ব্যাক সেঞ্চুরিতে পাকিস্তানের দেয়া ৩৩৮ রানের লক্ষ্যে খেলতে নেমে সাত উইকেটে ২৭৮ রান করতে সমর্থ হয় ও. ইন্ডিজ। সর্বোচ্চ ৬১ রান আসে ড্যারেন ব্রাভোর (রানআউট) ব্যাট থেকে। এছাড়া ক্রেইগ ব্রাথওয়েট ৩৯ (রানআউট), মারলন স্যামুয়েলস ৫৭, দিনেশ রামদিন ৩৪, কাইরন পোলার্ড ২২ রান করেন। ৩১ রানে অপরাজিত থাকেন অধিনায়ক জেসন হোল্ডার।

ওয়াহাব রিয়াজ দু’টি ও একটি করে উইকেট নেন মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম। এর আগে টস জিতে নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেটে ৩৩৭ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় পাকিস্তান। প্রথম ম্যাচের (১২০) পর এদিনও সেঞ্চুরি উদযাপনে মাতেন ২১ বছর বয়সী বাবর। তার ১২৩ রানের ইনিংসে ছিল ৯টি চার ও একটি ছক্কার মার। ১০ রানের জন্য শতক বঞ্চিত হন শোয়েব মালিক। ৬০ রানে অপরাজিত থাকেন সরফরাজ আহমেদ।

হোল্ডার ও উঠতি ডানহাতি পেসার আলজারি জোসেফ দু’টি করে উইকেট লাভ করেন। বাকি উইকেটটি নেন সুনীল নারাইন। আগামী বুধবার (৫ অক্টোবর) তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। ধবলধোলাই এড়াতে স্যামুয়েলসদের জয়ের বিকল্প নেই। এরপর তিন ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে দু’দল।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন