সন্ধ্যায় ‘এস’ ফ্যাশন হাউজের উদ্বোধন

বাংলাদেশের ঐতিহ্য নিয়ে কাজ করা সাব্বির শওকত নিউ ইয়র্কভিত্তিক ফ্যাশন ও ফ্লোরাল ডিজাইনার। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের পারসন্স স্কুল অব ডিজাইন থেকে তিনি কস্টিউম ও জুয়েলারি বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

তারই উপস্থিতিতে আজ (০১ অক্টোবর) ওয়েস্টিনে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এস ফ্যাশন হাউজের ওয়েবসাইট উদ্বোধন। আর এ উদ্বোধনীতে অংশগ্রহন করবেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেত্রী সুচন্দা ও অভিনেত্রী ববিতা।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন কিংবদন্তি নৃত্যশিল্পী শামীম আরা নীপা ও শিবলী মোহাম্মদ। জনপ্রিয় গায়ক সাদি মোহাম্মদ, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আহমেদ খসরু, মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ, নৃত্যশিল্পী ডলি ইকবাল, নৃত্যশিল্পী আনিসুল হক হিরো, নৃত্য পরিচালক কবিরুল ইসলাম রতন, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, লাক্স সুন্দরী মেহজাবিন, ভিজ্যুয়াল শিল্পী নাসিমা খানম কুইনি, আবৃত্তিকার ডালিয়া আহমেদ এবং এস ফ্যাশন হাউজের সিইও।

অনুষ্ঠানে বুলবুল টুম্পা এবং তার দল ৭ রাউন্ড ক্যাটওয়াকে পোশাক কালেকশন প্রদর্শন করবে। চূড়ান্ত ক্যাটওয়াকে অংশ নেবেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। কিংবদন্তি অভিনেত্রী চম্পা শো-স্টপার হিসেবে থাকবেন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনারে থাকছে আরটিভি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন