সাভারে বন্দুকযুদ্ধে যুবদল নেতা নিহত

সাভারের বিরুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক যুবদল নেতা নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাতে কৃষিবিদ নার্সারির পাশে পুলিশের সঙ্গে এ ঘটনা ঘটে। ওই যুবদল নেতার নাম শাহ আলম নয়ন (৪২)। তিনি সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তাঁর বাড়ি সাভার পৌরসভার মালঞ্চ এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে যুবদল নেতা শাহ আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করেন সাভার মডেল থানার উপরিদর্শক (এসআই) তন্ময় ও আহসান। পরে আজ শনিবার ভোর রাতে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে তাঁকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় ওত পেতে থাকা শাহ আলমের সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। সেই গুলিতে আহত হন নয়ন।

পরে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, শাহ আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের ওপর হামলা, অস্ত্র, মাদক ব্যবসা, অপহরণ, হত্যাসহ ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন