আলোচনা, চিত্রাঙ্কন ও কবিতা পাঠে মুক্তাগাছা স্বপ্নপূরণ পাঠাগারের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে স্বপ্নপূরণ পাঠাগারের উদ্যোগে সমাজ অবক্ষয় রোধে পাঠাগারের ভূমিকা শীর্ষক আলোচনা, চিত্রাঙ্কন, কবিতা পাঠ ও পুরস্কার বিতরণ করা হয়।

ফেরদৌস তাজ ;  শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে স্বপ্নপূরণ পাঠাগারের উদ্যোগে সমাজ অবক্ষয় রোধে পাঠাগারের ভূমিকা শীর্ষক আলোচনা, চিত্রাঙ্কন, কবিতা পাঠ ও পুরস্কার বিতরণ করা হয়।

বিকালে পাঠাগার মিলনায়তনে স্বপ্নপূরণ বয়েজ ক্লাবের উপদেষ্টা, আওয়ামীলীগ নেতা বাবুল চক্রবর্তীর সভাপতিত্বে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শূণ্য দশকের কবি সহ-অধ্যাপক কাজী নাসির মামুন, প্রভাষক সুজল কুমার সরকার, উপদেষ্টা মৃণাল কান্তি দাস, মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক ফেরদৌস তাজ, কবি ও সাংবাদিক খায়রুল ইসলাম।

আলোচনা, চিত্রাঙ্কন ও কবিতা পাঠে মুক্তাগাছা স্বপ্নপূরণ পাঠাগারের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন
আলোচনা, চিত্রাঙ্কন ও কবিতা পাঠে মুক্তাগাছা স্বপ্নপূরণ পাঠাগারের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আয়োজন শেষে অতিথিদের সাথে পাঠাগারের সদস্যবৃন্দ

এছাড়া আয়োজনে উপস্থিত ছিলেন মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর সহ-সভাপতি কবি রোকন শাহরিয়ার সোহাগ, চিত্রশিল্পী মির্জা মান্নান, আশিক রহমান, স্বপ্নপূরণ পাঠাগারের কোষাধ্যক্ষ তন্ময় ঘোষ, তথ্য প্রযুক্তি সম্পাদক সুমন, ক্রীড়া সম্পাদক দিপক দাস, অনিক দে, নাসির উদ্দীন, মনির আকন্দ, সঞ্জয় চক্রবর্তী প্রমূখ।

শেষে চিত্রাঙ্কন ও কবিতা পাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন