মুক্তাগাছা যুব উন্নয়ন ফোরামের উদ্যোগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ

মুক্তাগাছা যুব উন্নয়ন ফোরামের আয়োজনে আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা প্রশাসন মুক্তাগাছা ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহায়তায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়।

এম. জে. ফেরদৌসমুক্তাগাছা যুব উন্নয়ন ফোরামের আয়োজনে আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা প্রশাসন মুক্তাগাছা ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহায়তায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়।

এ সময় ৬০ জন হিজরা, ২০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও ৩০ জন গরীব দুঃস্থদের মাঝে তা বিতরন করা হয়।

শুক্রবার মুক্তাগাছা যুব উন্নয়ন ফোরামের সভাপতি সরকার ফয়সাল তানভীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুর, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপদেষ্টা ও উপ-পরিচালক বাংলাদেশ স্কাউটস, ময়মনসিংহ অঞ্চল মোছাঃ মাহফুজা পারভীন, জনাব, ওয়ার্ল্ড ভিশন জামালপুর এপিসি ম্যানেজার রাজু ইউলিয়াম রোজারীয়, ওয়ার্ল্ড ভিশন প্রোগ্রাম অফিসার পলাশ হিউবার্ট বিশ্বাস।

অনুষ্ঠানে ফোরাম সভাপতি সরকার ফয়সাল বলেন, “আমরা সমান অধিকারে বিশ্বাসী। মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। হিজরা এবং প্রতিবন্ধি মানুষ আমাদের সমাজের সবচেয়ে উপেক্ষিত বলে আমি মনে করি। তাই আমাদের এই ছোট প্রয়াস।

এ সময় মুক্তাগাছা যুব উন্নয়ন ফোরামের কার্যকরি পর্ষদের সম্পাদক মোকররম হোসাইন, সহ-সম্পাদক স্মৃতি দে, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক রুমকি মাংসাং, কার্যকরি সদস্য বৃন্ত দে, পিংকি দাস, তাসকিন খান, আফসানা পিংকি, আশিক মাহমুদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন