মুক্তাগাছায় ওয়ার্ল্ডভিশনের অর্থ বিতরণ ও অবহিতকরণ কর্মসূচী

কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ মুক্তাগাছা এপি মোবাইল মানিট্রান্সফারের মাধ্যমে সংস্থাটির কর্ম এলাকা বাঁশাটি ইউনিয়নের ১৫৭টি হতদরিদ্র উপকার ভোগিদের মাঝে ৪ লক্ষ ৭১ হাজার টাকা বিতরণ করা হয়েছে। একই সময়ে স্টল প্রদর্শনের মাধ্যমে লিফলেট বিতরণ ও অবহিতকরণ কর্মসূচী পালিত হয়।

ফেরদৌস তাজ; কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ মুক্তাগাছা এপি মোবাইল মানিট্রান্সফারের মাধ্যমে সংস্থাটির কর্ম এলাকা বাঁশাটি ইউনিয়নের ১৫৭টি হতদরিদ্র উপকার ভোগিদের মাঝে ৪ লক্ষ ৭১ হাজার টাকা বিতরণ করা হয়েছে। একই সময়ে স্টল প্রদর্শনের মাধ্যমে লিফলেট বিতরণ ও অবহিতকরণ কর্মসূচী পালিত হয়।

সোমবার সকালে মুক্তাগাছা উপজেলার একেএম মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ১৫৭ জন দরিদ্রদের মাঝে জনপ্রতি ৩ হাজার টাকা মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে প্রদান করা হয়।

মুক্তাগাছায় ওয়ার্ল্ডভিশনের অর্থ বিতরণ ও অবহিতকরণ কর্মসূচী

এ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান খান মঞ্জু। মুক্তাগাছা এপি ম্যানেজার নম্রতা হাউই এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ওয়ার্ল্ডভিশন প্রোগ্রাম অফিসার রাশেদুল আলম, মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হাবিবুর রহমান হিরা, দুলাল উদ্দিন, ইউপি মেম্বার আবুল হোসেন, চাইল্ড ফোরাম সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও কোভিড-১৯ প্রতিরোধ সম্পর্কে জনগণকে অবহিতকরণ সচেতনতামূলক কর্মসূচীর আওতায় স্টল প্রদর্শনের মাধ্যমে লিফলেট বিতরণ ও অবহিত করা হয়।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন