মুক্তাগাছায় স্বপ্নকুঁড়ির শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মুক্তাগাছায় স্বপ্নকুঁড়ি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ হয়েছে।

মুক্তাগাছায় স্বপ্নকুঁড়ি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঈদ উপহার সামগ্রী বিতরণ হয়েছে।

বৃহস্পতিবার সকালে স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয় সংলগ্ন শহীদ স্মৃতি সরকারি কলেজের বঙ্গবন্ধু চত্বরে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বপ্নকুঁড়ি সমাজ কল্যাণ সংস্থা ও স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, প্রধান শিক্ষক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফয়সাল রাব্বী তানিম।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আলামীন, রকিব, সাদিক, দেলোয়ার, প্লাবণ, নয়ন প্রমূখ।

অনুষ্ঠানে স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয়ের ৪শ ৫০ জন শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মুক্তাগাছায় স্বপ্নকুঁড়ির শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণও বৃক্ষরোপণ
বৃক্ষরোপণে দেবাশীষ ঘোষ বাপ্পী ও ফয়সাল রাব্বী তানিম

এর আগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ” উপলক্ষে সংস্কৃতি প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপির আহবানে স্বপ্নকুঁড়ি অটিস্টিক বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস-চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী’র উদ্যোগে শতাধিক বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় সংস্কৃতি প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফয়সাল রাব্বী তানিম একটি পেয়ারা গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণের শুভ সূচনা করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন