শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত

"আমরাই রাঙাবো আমাদের গ্রামকে সবুজে" এ প্রতিপাদ্য নিয়ে মুজিববর্ষ উপলক্ষে শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগ ২ দফা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

“আমরাই রাঙাবো আমাদের গ্রামকে সবুজে” এ প্রতিপাদ্য নিয়ে মুজিববর্ষ উপলক্ষে শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগ ২ দফা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

শনিবার বৃক্ষরোপন অভিযানের ২য় দিনে রাহে জান্নাত মহিলা মাদ্রাসা ও গোরস্থানে এবং খামারের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাঁঠাল, জাম, জলপাই, মেহগনি ও আকাশী গাছের চারা রোপণ করা হয়।

শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত

এ সময় উপস্থিত ছিলেন শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা মোঃ জামাল উদ্দিন, মাওলানা আব্দুল কাদির, মোঃ সোহেল মিয়া, অর্থ সম্পাদক- মোঃ শরীফ আহমেদ, ধর্ম সম্পাদক ও শশা ইজারার চর মসজিদের ইমাম মাও. নাজমুল হুসাইন, সাহিত্য সম্পাদক সাংবাদিক ফেরদৌস তাজ, শ্রম সম্পাদক মোঃ আশরাফুল আলম, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, হাফেজ মাওলানা মোর্শেদ আলম, আব্দুল খালেক, আজাহার উদ্দিন, মোতালেব, ফারুক, নবীন প্রমূখ।

গতকাল (শুক্রবার) খামারের বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এ বছরের ১ এপ্রিল শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থা আত্মপ্রকাশ করে। করোনা ভাইরাসের সংক্রামণ রোধে ধারাবাহিক স্প্রে কর্মসূচি পরিচালন করে। এছাড়াও কর্মহীন দুঃস্থ অসহায় মানুষদের সাহায্যার্থে নিজেরা ধান কেটে টাকা আয় করে সহায়তা কার্যক্রম পরিচালনা করে দেশব্যাপী নজির স্থাপন করে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন