মুক্তাগাছায় শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থা’র বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন

"নিজ গ্রামকে বানাবো সবুজ বাড়ী" এ প্রতিপাদ্য নিয়ে মুজিববর্ষ উপলক্ষে শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন করা হয়।

“নিজ গ্রামকে বানাবো সবুজ বাড়ী” এ প্রতিপাদ্য নিয়ে মুজিববর্ষ উপলক্ষে শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন করা হয়।

শুক্রবার বিকালে খামারের বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে কাঁঠাল গাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি মোঃ হুমায়ুন মোর্শেদ দস্তগীর।

এ সময় উপস্থিত ছিলেন ইয়ং স্টার ক্লাবের কিংবদন্তি খেলোয়াড় মোঃ তারা মিয়া, শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ও তারাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মঞ্জুরুল কাদির মঞ্জু, মোজাম্মেল হক, শখাবাসকস এর অর্থ- সম্পাদক মোঃ শরীফ আহমেদ, ধর্ম সম্পাদক ও শশা ইজারার চর মসজিদের ইমাম মাও. নাজমুল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক ফারুক হোসেন, প্রচার সম্পাদক এস আই ইয়াসিন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, সংস্কৃতি সম্পাদক সাখাওয়াত হোসেন সাগর, মোর্শেদ আলম, মাহিন প্রমূখ।

মুক্তাগাছায় শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থা'র বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন

বৃক্ষরোপন অভিযানের উদ্বোধনী সময়ে খামারের বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে কাঁঠাল, জাম, জলপাই, মেহগনি গাছের চারা রোপণ করা হয়।

এর আগে খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থার সাহিত্য সম্পাদক, সাংবাদিক ফেরদৌস তাজ উপস্থিত সকলের মাঝে মাস্ক বিতরণ করেন।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এ বছরের ১ এপ্রিল শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থা আত্মপ্রকাশ করে। করোনা ভাইরাসের সংক্রামণ রোধে ধারাবাহিক স্প্রে কর্মসূচি পরিচালন করে। এছাড়াও কর্মহীন দুঃস্থ অসহায় মানুষদের সাহায্যার্থে নিজেরা ধান কেটে টাকা আয় করে সহায়তা কার্যক্রম পরিচালনা করে দেশব্যাপী নজির স্থাপন করে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন