মুক্তাগাছায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

"মহামারী কোভিড-১৯ কে প্রতিরোধ করি নারী ও কিশোরীদের সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি" এই প্রতিপাদ্য নিয়ে শনিবার মুক্তাগাছা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়।

মহামারী কোভিড-১৯ কে প্রতিরোধ করি নারী ও কিশোরীদের সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি” এই প্রতিপাদ্য নিয়ে শনিবার মুক্তাগাছা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়।

এ উপলক্ষে শহীদ হযরত আলী অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকারের সভাপতিত্বে জুম অ্যাপে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব কে এম খালিদ এমপি।

বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, ইউএইচও জান্নাতুল ফেরদৌস সাথী, পরিকল্পনা কর্মকর্তা আলী আমজাদ দপ্তরী প্রমূখ।

আলোচনা সভা শেষে পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মীদের মধ্যে সেরাদের হাতে স্বীকৃতিস্বরূপ শুভেচ্ছা স্মারক ও সার্টিফিকেট দেয়া হয়।

প্রতিমন্ত্রী জুম অ্যাপের মাধ্যমে মাঠ পর্যায়ে করোনাকালীন সময়ে কর্মরত সকলকে উৎসাহ প্রদান করে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ ছাড়াও অনুষ্ঠানে উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মীগণ নিজ কর্মস্থল থেকে যুক্ত হন

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন