কিংবদন্তী সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এর মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

কিংবদন্তী সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

কিংবদন্তী সংগীতশিল্পী এন্ড্রু কিশোর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, এন্ড্রু কিশোর বাংলাদেশের সংগীত জগতে এক কিংবদন্তীর নাম। গ্রামের কৃষক থেকে শুরু করে শহরের ধনিক শ্রেণি সকলের নিকট এন্ড্রু কিশোরের গান সমান জনপ্রিয়। এর নেপথ্যে রয়েছে তাঁর বেশকিছু হৃদয়গ্রাহী মাটি-মানুষের গান। চলচ্চিত্রের বহু গানে প্লে-ব্যাক করে তিনি ‘প্লে-ব্যাক সম্রাট’ হিসাবে খ্যাতি লাভ করেছেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশের সংগীত জগতে যে শূন্যতা সৃষ্টি হল তা সহজে পূরণ হওয়ার নয়। বাংলাদেশের সংগীতেপ্রেমী মানুষ এ মহান শিল্পীকে দীর্ঘদিন স্মরণে রাখবে।

উল্লেখ্য, আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আজ ০৬ জুলাই ২০২০ সোমবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তাঁর বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন