বিডি ক্লিন মুক্তাগাছার স্বেচ্ছাসেবকদের পিঠা খাওয়ালেন এসিল্যান্ড আবিদুর রহমান

কাঙ্ক্ষিত মানুষ সহকারী কমিশনার আবিদুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিডি ক্লিন মুক্তাগাছার সমন্বয়ক জান্নাতুল নাঈম চঞ্চল ও তার সঙ্গীয়রা।

আর কয়েক ঘন্টা অবস্থান করবেন ১ বছর পেরনো কর্মস্থল উপজেলা ভূমি অফিস মুক্তাগাছায়।  সকালে মুক্তাগাছা উপজেলাকে পরিচ্ছন্ন করার মন্ত্রে জাগ্রত সেনানীরা অপেক্ষায়রত। বদলী জনিত সদ্য বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদুর রহমানকে বিদায়ী শুভেচ্ছা জানানোর জন্য।

যথাসময়ে উপস্থিত  কাঙ্ক্ষিত মানুষ সহকারী কমিশনার আবিদুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিডি ক্লিন মুক্তাগাছার সমন্বয়ক জান্নাতুল নাঈম চঞ্চল ও তার সঙ্গীয়রা।

এরপর সংক্ষিপ্ত আলোচনায় বিডি ক্লিন মুক্তাগাছার  কার্যক্রমের  প্রশংসা করে আবিদুর রহমান বলেন, সরকারী ত্রাণ সহয়তা কর্মে বিডি ক্লিন যে ভূমিকা পালন করেছে তা তাৎপর্যপূর্ণ। পরিচ্ছন্ন মুক্তাগাছা গঠনে তারা একদিন সচেষ্ট হবেন।

এরপর তিনি সকলকে পিঠা খাওয়ান।

Acland Abidur Rahman fed the cake to the volunteers of BD Clean Muktagachha

পরে উপজেলা ভূমি অফিসে বন্ধু সাংস্কৃতিক পরিষদ, শশা খামারের বাজার সমাজ কল্যাণ সংস্থা ও উপজেলার সকল উপসহকারী ভুমি কর্মকর্তাগণ বিদায় শ্রদ্ধার্ঘ্য প্রদান করেন  বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  আবিদুর রহমান প্রিন্সকে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন