কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে আর্সেনিক এলবাম-৩০ উদ্বোধন

কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আর্সেনিক এলবাম-৩০ ভিডিও কনফারেন্সে (সংযোগে) উদ্বোধন ও ওষুধ বিতরণ করা হয়েছে।

কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আর্সেনিক এলবাম-৩০ ভিডিও কনফারেন্সে (সংযোগে) উদ্বোধন ও ওষুধ বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশন ও স্বাধীনতা হোমিওপ্যাথি চিকিৎসক পরিষদের উদ্যোগে মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাব উদ্দিন মিলনায়নের এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু আনুষ্ঠানিকভাবে কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে আর্সেনিক এলবাম-৩০ ঔষধ বিতরণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন।

ময়মনসিংহের মদন বাবু রোডের (আঠার বাড়ি) স্মৃতি হোমিও হলের ব্যবস্থাপনায় এই কার্যক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড সদস্য ডাঃ পি কে রাউত রঞ্জনের সভাপতিত্বে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় ভিডিও কনফারেন্স (সংযোগে) প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি হিসাবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিষ্ট্রার কাম সচিব ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন।

এ সময় বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড সদস্য ডাঃ আশীষ শংকর নিয়োগী, ডাঃ শেখ মোঃ ইফতেখার উদ্দিন ও ডাঃ মোঃ কায়েম উদ্দিন সাথে ছিলেন। এছাড়া ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলাম, স্বাধীনতা হোমিওপ্যাথি চিকিৎসক পরিষদের ময়মনসিংহ বিভাগীয় মহাসচিব ডাঃ বিকাশ চন্দ্র দে, যুগ্ন মহাসচিব ডাঃ নুরে আলম সিদ্দিকী, বিএইচডিএ ডাঃ এসাসিয়েশনের যুগ্ন মহাসচিব প্রবীর পন্ডিত, ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ শিক ডাঃ আনোয়ার হোসেন ও ছাত্র ঐক্য পরিষদের সভাপতি মোঃ আবু ইসহাক সুজন প্রমুখ ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় ভিডিও কনফারেন্সে (সংযোগে) বলেন, আর্সেনিক এলবাম-৩০ সেবন করলে শরীরের রোগ প্রতিরোধ মতা বৃদ্ধি পায়। আর রোগ প্রতিরোধ মতা বৃদ্ধি পেলে করোনা ভাইরাস আক্রান্ত থেকেও মুক্তি লাভ সম্ভব। যা ভারত সহ অন্যান্য দেশেও ইতিমধ্যে স্বীকৃতি লাভ করেছে।

ময়মনসিংহ সিটি করোর্পরেশনের মেয়র, কাউন্সিলর ও সিটির সকল কর্মকর্তা কর্মচারীদের মাঝে আর্সেনিক এলবাম-৩০ বিনামুল্যে প্রদান করায় বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশন ও স্বাধীনতা হোমিওপ্যাথি চিকিৎসক পরিষদ এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডকে ধন্যবাদ জানিয়ে সিটি মেয়র টিটু বলেন, হোমিওপ্যাথি চিকিৎসা ও চিকিৎসকগণ মানুষের কল্যাণে কাজ করে আসছে। ভবিষ্যতেও তারা মানুষের কল্যাণে সব সময় পাশে থেকে কাজ করে যাবে। তিনি হোমিওপ্যাথি চিকিৎসকদের পাশে সব সময় থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

পরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, সকল কাউন্সিলর ও সিটির সকল কর্মকর্তা ও কর্মচারীদের ১৪৭ জনের মাঝে কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে আর্সেনিক এলবাম-৩০ প্রথম ডোজ বিনামুল্যে বিতরণ করেন।

 

#kamal_hossain

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন