মুক্তাগাছায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ

মুক্তাগাছা উপজেলার খামারের বাজারে মুক্তাগাছা থানার আয়োজনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে 'আপনার ওসি আপনার দোরগোড়ায়' ও ' মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার' এ প্রতিপাদ্য নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুক্তাগাছা উপজেলার খামারের বাজারে মুক্তাগাছা থানার আয়োজনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে ‘আপনার ওসি আপনার দোরগোড়ায়’ ও ‘ মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্য নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার বিকালে আয়োজিতসমাবেশে বক্তব্য রাখেন মুক্তাগাছা থানা ওসি আলী মাহমুদ, ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মঞ্জুরুল কাদির মঞ্জু প্রমূখ।

সমাবেশে ওসি উপস্থিত জনতার সমস্যা সম্পর্কে জানতে চান। সমস্যার সমাধানে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধে কোন ছাড় দেয়া হবে না বলেও তিনি তার বক্তৃতায় বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা হায়দার আলী, তারাটি ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন বকুল, আওয়ামী নেতা  ফয়েজ উদ্দিন খোকা, নজরুল ইসলাম, শামীম আহমেদসহ ৫ শতাধিক জনতা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন