ময়মনসিংহসারাবাংলা

মুক্তাগাছার উন্নয়ণে আমরা সবাই সমন্বিত পরিবার -সালাহউদ্দিন আহমেদ মুক্তি

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি এমপি বলেছেন, মুক্তাগাছার উন্নয়ণে কোন রাজনৈতিক বিভাজন নেই। আমাদের মত আদর্শ ভিন্ন হতে পারে, তবে আলোকিত মুক্তাগাছা গড়তে সকল দল মতের ্উর্দ্বে ওঠে উন্নয়ণের স্বার্থে আমরা সমন্বিত পরিবার।

বৃহস্পতিবার মুক্তাগাছা উপজেলার পল্লীতে ৬ টি রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

১৬ কিলোমিটার দৈর্ঘ্য পৃথক স্থানে এ সব রাস্তার উদ্বোনের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাকারিয়া হারুন, উপজেলা প্রকৌশলী অসিত দেব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজুল ইসলাম সিদ্দিকী, সাংবাদিক ইমাম উদ্দিন মুক্তা, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মাজাহার, ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান খান মঞ্জু, জাতীয়পার্টি নেতা শামসুদ্দিন মাস্টার, আনিছুর রহমান অতুন, আতাউর রহমান লেলিন, সুলতান মাস্টার, কাউন্সিলর মির্জা আবুল কালাম, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন আকন্দ, মাহবুবুল আলম ফকির, আহসান মাস্টার, মিজানুর রহমান, আওয়ামীলীগ নেতা সুরুজ মোল্লা প্রমুখ।

উপজেলা প্রকৌশল অধিদপ্তর ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা যায়, আইআরডিপি, পল্লী উন্নয়ণ প্রকল্পের আওতায় মুক্তাগাছা থেকে দাপুনিয়া (৮১৭৫ মিটার চুক্তিমূল্য- ১ কোটি ২৭ লক্ষ ৯৫ হাজার ৬৮০ টাকা), খিলগাতী বাজার থেকে ইসলামীয়া মাদ্রাসা (১০৭৫ মিটার, চুক্তিমূল্য- ৬৮ লক্ষ ২১ হাজার ২৮০ টাকা) , রামভদ্রপুর থেকে ভিটিবাড়ী মাদ্রাসা ( ১০০০মিটার, চুক্তিমূল্য- ৬৩ লক্ষ ৯২ হাজার ৩০৯ টাকা), বেচুখালি থেকে শিমলা (৫০০ মিটার, চুক্তিমূল্য- ৩৪ লক্ষ ৮৪ হাজার ৭১১ টাকা), চেচুয়া থেকে হাটকালীর বাজার ভায়া কালীবাড়ী শিবগঞ্জ নতুন রাস্তা পাকাকরণ (৪৬৭০ মিটার, চুক্তিমূল্য- ১ কোটি ১৪ লক্ষ ৩১ হাজার ৭৭৯ টাকা) , পুরাতন রাস্তা সংস্কার ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে সত্রাশিয়া পেট্রোল পাম্প থেকে গন্ধবপুর, খিলগাতী হতে পলশা এইচ বি বি করণে প্রায় ৬৫ লক্ষ টাকা ব্যয় হবে।
এ সময় এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি লাঙ্গলের ভোট প্রার্থনা করে বলেন, আমি আপনাদেরই সন্তান, ভাই, বন্ধু। এমপি হওয়ার পর থেকে এ পর্যন্ত যত প্রতিশ্রুতি দিয়েছি তা সর্বাত্মকভাবে পূরণ করতে চেষ্টা করেছি। আলোকিত মুক্তাগাছা গড়তে সকলের সহযোগিতা ও দোআ কামনা

আরো দেখুন
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker