মুক্তাগাছায় তথ্যমেলা ও গণশুনানি সমাপ্ত

মুক্তাগাছায় তথ্যমেলা ও গণশুনানি সমাপ্ত

আলোচনা সভা ও গণশুনানির মধ্য দিয়ে বুধবার দুই দিন ব্যপী তথ্যমেলা ও গণশুনানি সমাপ্ত হয়েছে।

দুর্নীতিমুক্ত সুশাসন প্রতিষ্ঠায় সচেতন নাগরিক কমিটি (সনাক) ও দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), মুক্তাগাছার সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন ও টিআইবি’র যৌথ উদ্যোগে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) মোঃ জাফর ইকবাল।

মুক্তাগাছা পৌরসভা চত্বরে দুপ্রক সভাপতি অধ্যক্ষ স্বপন কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ার, পরিচালক (প্রতিরোধ গণসচেতনতা) মোঃ মনিরুজ্জামান, টিআ্ইবির সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোছাঃ ফজিলা খানম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারি কমিশনার (ভূমি) মোঃ রাজিবুল আহসান, উপজেলা সনাক সভাপতি অধ্যাপক আক্তারুজ্জামান, অধ্যাপক আ্্ইয়ূব খান, অধ্যাপক মাহবুবুল আলম রতন প্রমূখ।

গণশুনানিতে মডারেটর ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ কে এম গালিব খান।

গণশুনানিতে অংশগ্রহন করে উপজেলা ভূমি অফিস, স্বাস্থ্য কমপ্লেক্স, মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা শিক্ষা অফিস, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-১, সাব-রেজিস্ট্রি অফিস। গণশুনানিতে উল্লেখিত প্রতিষ্ঠানের সেবা গ্রহিতাদের অভিযোগ শুনে তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানানো হয়। মেলায় উপজেলার সরকারি ও বেসরকারি ৩০টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন