ময়মনসিংহসারাবাংলা

মুক্তাগাছায় তথ্যমেলা ও গণশুনানি উদ্বোধন

তথ্যই শক্তি, জানবো জানাবো, দুর্নীতি রুখবো এ প্রতিপাদ্য কে সামনে রেখে মঙ্গলবার সচেতন নাগরিক কমিটি (সনাক) ও দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক), মুক্তাগাছার সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন ও টিআইবি’র যৌথ উদ্যোগে দুই দিন ব্যাপী তথ্য মেলা ও গণশুনানির আয়োজন করা হয়।

মুক্তাগাছা পৌরসভা চত্বরে অনুষ্ঠানের উদ্বোধন করেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের বিভাগীয় কমিশনার নাসিম আনোয়ার।

তথ্যমেলা ও গণশুনানির উদ্বোধন করেন তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি।
তথ্যমেলা ও গণশুনানির উদ্বোধন করেন তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, এমপি সালাহউদ্দিন আহমেদ মুক্তি।

সনাক মুক্তাগাছার সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের আহ্বায়ক মাহবুবুল আলম রতনের সঞ্চালনায় বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, মুক্তাগাছা পৌরসভার মেয়র শহীদুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) রাজিবুল আহসান, দুদক ময়মনসিংহের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, টিআইবির সিনিয়র পোগ্রাম অফিসার ফজিলা খানম, অধ্যক্ষ এখলাছুর রহমান জুয়েল, মলিণা রানী দত্ত, অধ্যাপক আইয়্যূব খান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমূখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ, বর্ণাঢ্য র‌্যালি ও মানবন্ধন, ফিতা কেটে উদ্বোধন ও অতিথিরা স্টল পরিদর্শন করেন।

মেলায় উপজেলার সরকারি ও বেসরকারি ৩০টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে। উল্লেখ্য উপজেলা ভূমি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, স্বাস্থ্য কমপ্লেক্স্র, হিসাব রক্ষণ অফিস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস, প্রকৌশল অফিস, সমাজসেবা অফিস, মধ্যমিক শিক্ষা অফিস, প্রাথমিক শিক্ষা অফিস ও ময়মনসিংহ পল্লী বিদ্যুত সমিতি-১ প্রতিষ্ঠানসমূহের গণশুনানিতে অংশগ্রহন করে।

আরো দেখুন
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker