জুনের মধ্যে মুক্তাগাছার প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে- এমপি মুক্তি

ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনের সংসদ সদস্য তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জাতীয়পাটির্র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ মুক্তি বলেছেন, আগামী জুনের মধ্যে মুক্তাগাছা উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। সে জন্য কোন প্রকার ঘুষ কিংবা অনৈতিক লেনদেন সহ্য করা হবে না।

মঙ্গলবার দুপুরে কলাকান্দা গ্রামে বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন এ সময় এমপি মুক্তি আরো বলেন, গ্রামে কিছু দালাল-বাটপারদের জন্য সরকারের সুনাম ক্ষুন্ন হচ্ছে। গ্রাহকদের দালাল-বাটপার থেকে দুরে থাকার আহ্বান জানিয়ে বলেন, পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদের হাতেই পল্লী বিদ্যুৎ সমিতির প্রতিষ্ঠা । এরশাদ সাহেব বলতেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তিনিই প্রথম বিদ্যুতের প্রয়োজনীয়তা উপলব্দি করেছেন।

কলাকান্দা মির্ধাবাড়ীতে আয়োজিত অনুষ্ঠানে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর প্রকৌশলী শেখ মাহমুদ, মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মোল্লা, উপজেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক শামছুদ্দিন মাস্টার, আতাউর রহমান লেলিন, নুরুদ্দিন খান সুলতান মাস্টার, সাইফুল ইসলাম, আহসান মাস্টার, মির্জা আবুল কালাম, আব্দুর রাজ্জাক ফকির ও স্থানীয় জনপ্রতিনিধিগন বক্তব্য রাখেন। উল্লেখ্য, ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর আওতায় প্রায় ৩ কিলোমিটার এই বিদ্যুৎ লাইন স্থাপন করতে ব্যয় হয়েছে প্রায় ৩২ লক্ষ টাকা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন