মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’তে জেসিয়া

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭তম আসরের ‘ফাইনাল ফোর্টি’তে নিজের অবস্থান করে নিয়েছেন জেসিয়া ইসলাম। হেড টু হেড চ্যালেঞ্জে বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে তিনি পৌঁছেছেন সেরা ৪০-এ।

আয়োজকরা জানান, বিশ্বের ১২০ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে ফাইনাল ফোর্টি। কয়েকদিনের মধ্যে গ্র্যান্ড ফিনালের মঞ্চে দেখা যাবে ১৮ বছরের এই তরুণীকে। ফেসবুকে জেসিয়ার পেজে শনিবার রাতে এক স্ট্যাটাসে বলা হয়েছে, ‘১২০ সুন্দরীর মধ্যে জেসিয়া এখন শীর্ষ ৪০-এ।’ হেড টু হেড চ্যালেঞ্জে কে কোন গ্রুপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ড্রয়ের মাধ্যমে।’
.
এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হয়েছে এই বিভাগ। হেড টু হেড চ্যালেঞ্জে গ্রুপ সিক্সে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামের প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বতসওয়ানার সুন্দরীরা। কিন্তু ভোটে তাদের টপকে সেরা হয়েছেন জেসিয়া।

আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ফাইনাল। ওইদিন নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৭তম আসরে অংশ নিতে গত ২০ অক্টোবর চীনের গুয়াংজু বিমানবন্দরে পৌঁছান জেসিয়া। তার মাধ্যমে ১৬ বছর পর বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় দেখা যাচ্ছে লাল-সবুজ পতাকা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন